আগামী নির্বাচনে এককভাবে অংশ নেওয়ার ঘোষণা এরশাদের

নিজস্ব প্রতিবেদক: আগামী জাতীয় নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে নির্বচনে অংশ নেবে বলে সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশে ফের ঘোষণা দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

রবিবার রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির মহাসমাবেশে তিনি এ ঘোষণা দেন। জাতীয় পার্টির ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ মহাসমাবেশ অনুষ্ঠিত হয়।

এরশাদ বলেন, জাতীয় পার্টি বিগত নির্বাচনে এককভাবে যেসব নির্বাচন করেছে তাতে লাভবান হয়েছে। কিন্তু জোটগতভাবে গত তিনটি নির্বাচন করে ক্ষতিগ্রস্ত হয়েছে। আর ক্ষতিগ্রস্ত হতে চাই না। ক্ষমতায় গেলে সংখ্যালঘুদের জন্য সর্বস্তরে কোটা চালুর ঘোষণা করেন তিনি।

তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, তোমরা প্রস্তুত হও। আগামী নির্বাচনে আমাদের বিজয়ী হতে হবে। নির্বাচনে জিততে হলে শক্তি প্রয়োজন। দলকে জয়ী করতে পার্টিকে আরও শক্তিশালী করতে হবে। এজন্য সবাইকে এখনই মাঠে-ময়দানে ঝাঁপিয়ে পড়তে হবে।

পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ মহাসমাবেশে সভাপতিত্বে সকাল ৮টায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাবেশের কার্যক্রম শুরু হয়। এরপর ১০টায় শুরু হয় বক্তৃতা পর্ব। সারা দেশ থেকে লক্ষাধিক নেতাকর্মী এতে অংশ নেন।

NO COMMENTS

LEAVE A REPLY