ইতালীর মহিলা সমাজ কল্যাণ সমিতির শীতকালীন বনভোজন

রিয়াজ হোসেন (রোম, ইতালি): শীতের শুরুতে ইউরোপের বিভিন্ন শহর জুড়ে তুষারপাতে জনজীবন বিপর্যস্ত হলেও রোমে নেই কোন তুষার। আর এই তুষারপাত দেখার জন্য মহিলা সমাজ কল্যাণ সমিতি আয়োজন করেছে তুষারপাত দেখার জন্য শীতকালীন বনভোজন। ইতালীর আবরুজ্জো শহরের কাম্পো ডি ফেলেসি নামক স্থানে বরফে আস্ছাদিত পাহাড়ের মধ্যে মধ্যে বনভোজনের আয়োজন করে।

মহিলা সমাজ কল্যান সমিতির সভানেএী লায়লা শাহ র নেতৃত্বে রোম থেকে শতাধিক প্রবাসী বাস যোগে ছুঠে যায় কাম্পো ডি ফেলেসিরপাদদেশে। তুষারপাতের মধ্যে আনন্দ উল্লাসেমেতে উঠেন অংশগ্রহনকারী প্রবাসীরা। ক্যাবল কারের মাধ্যমে এক পাহাড় থেকে অন্য এক পাহাড়ের রোমাঞ্চ এক অভিজ্ঞ ও উল্লাস ছিলো চোখে পড়ার মত। মহিলা সমাজ কল্যান সমিতির সহ সভাপতি নার্গিস আক্তার ছাড়াও সাংবাদিক খান রিপন, শিমুল রহমান ছাড়াও জাহাঙ্গীর আলম, রুহুল আমিন রাহুল, খান রবিন, ব্যবসায়ী হুমায়ুন কবির সহ প্রবাসী শীতকালীন এই বনভোজনে অংশগ্রহন করেন।

সংগঠনের সভাপতি লায়লা শাহ বলেন সৃস্টি কর্তার সৃস্টি প্রাকৃতিক দৃশ্য দেখার জন্যই আমাদের এই আয়োজন আগামী দিনে ইউরোপের বিভিন্ন দেশে দর্শনীয় জায়গাগুলোতে সবাই একএে ঘুরতে যাওয়ার পরিকল্পকনা রয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY