উপস্থাপনায় মৌসুমী হামিদ

এওয়ান বিনোদন ডেস্ক: নাটক, টেলিফিল্ম এবং চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে বেশ দর্শকপ্রিয়তা অর্জন করেছেন মৌসুমী হামিদ। কিন্তু এবার নতুন পরিচয়ে আত্মপ্রকাশ ঘটাতে যাচ্ছেন তিনি। এবার উপস্থাপনায় দেখা যাবে তাকে।

স্যাটেলাইট চ্যানেল জিটিভির প্রচার চলতি ম্যাগাজিন অনুষ্ঠান ‘আজকের অনন্যা’ উপস্থাপনার মধ্যদিয়ে প্রথমবারের মতো উপস্থাপনায় নাম লেখালেন মৌসুমী হামিদ। এরইমধ্যে তার উপস্থাপনায় কয়েকটি পর্বের শুটিং সম্পন্ন হয়েছে রাজধানীর কাওরান বাজারের বিএফডিসির একটি ফ্লোরে। গত মঙ্গল ও বুধবার টানা দু’দিন এ শুটিংয়ে অংশ নিয়েছেন মৌসুমী হামিদ।

এ প্রসঙ্গে তিনি বলেন, নতুন অভিজ্ঞতা এবং একেবারেই অন্যরকম। প্রতি মুহূর্তে আমার মনে হয়েছে উপস্থাপনা একটি চ্যালেঞ্জিং কাজ। অনেক বিষয়েই জানতে হয়। তা না হলে এক্ষেত্রে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব হয় না। জিটিভি কর্তৃপক্ষের কাছে আমি কৃতজ্ঞ, তারা আমাকে উপস্থাপনা করার সুযোগ তৈরি করে দিয়েছেন।

মৌসুমী হামিদ জানান, তার উপস্থাপনায় নির্মিত পর্বগুলো শিগগিরই প্রচার শুরু হবে।

এদিকে বাগেরহাট থেকে মৌসুমী হামিদ রহমানের নির্দেশনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘শেষ দেখা’র শুটিং শেষে ঢাকায় ফিরেই ‘আজকের অনন্যা’র শুটিং করেছেন। বাগেরহাটে ড্রোন দিয়ে শুটিংয়ের সময় মৌসুমী কিছুটা আহত হয়েছিলেন। পরে প্রাথমিক চিকিৎসার পর তিনি সুস্থ হয়ে ঢাকায় ফেরেন।

NO COMMENTS

LEAVE A REPLY