এসপানিওলের চেয়েও পিছিয়ে বার্সেলোনা!

এওয়ান নিউজ ডেস্ক: আগের দুই মৌসুমেই চ্যাম্পিয়ন তারা। অথচ এবার যেন চেনাই যাচ্ছে না বার্সেলোনাকে। স্প্যানিশ লা লিগার চলতি মৌসুমে হতাশাজনক পারফরম্যান্স উপহার দিয়েই যাচ্ছে কাতালান ক্লাবটি লিগে সর্বশেষ ৬টি মাত্র দুটি জয় পেয়েছে লুইস এনরিকের দল। এমন যাচ্ছেতাই পারফরম্যান্সের ফলে শিরোপার দৌড়ে অনেকটাই পিছিয়ে পড়ে ন্যু-ক্যাম্পের দলটি।

ইতোমধ্যেই পয়েন্ট টেবিলের তিন নম্বরে নেমে গেছে বার্সেলোনা। শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদ এক ম্যাচ কম খেলেই পাঁচ পয়েন্ট এগিয়ে রয়েছে। রোববার ভিয়ারিয়েলের সঙ্গে ১-১ গোলে ড্র করে বেশ ব্যাকফুটে রয়েছে এনরিকের দল।

সর্বশেষ ৬ ম্যাচে ৪টি ড্র ও ২টি জয় পায় বার্সেলোনা। এই সময় সম্ভাব্য ১৮ পয়েন্টের মধ্যে মাত্র ১০ পয়েন্টে পায় কাতালান ক্লাবটি। ফলে টানা তৃতীয় শিরোপার স্বপ্ন ধূসর হতে শুরু করেছে বার্সার।

গত বছরের শেষের দিকে মালাগার সঙ্গে গোলশূন্য ড্র দিয়ে বার্সার বাজে অবস্থার শুরু। এরপর থেকেই হতাশাজনক পারফরম্যান্স উপহার দিয়ে আসছে দলটি। দুর্বল দল এসপানিওল নিজেদের সর্বশেষ ৬ ম্যাচ থেকে ১১ পয়েন্ট অর্জন করেছে। এদিক থেকে নগর প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়েও এগিয়ে রয়েছে কাতালান দলটি।

NO COMMENTS

LEAVE A REPLY