কলারোয়ায় উন্নয়ন মেলার সমাপনী ও পুরস্কার বিতরন

জাহিদুল ইসলাম, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি : বর্তমান সরকার এমডিজি অর্জনে সফল হয়েছে। প্রধান মন্ত্রীর নির্দেশে দেশকে আরো এগিয়ে নিতে আমাদেরকে আগামী দিনের কার্যক্রম বাস্তবায়নের প্রস্তুতি গ্রহন ও পরিকল্পনা করে কাজ করতে হবে। এ উন্নয়নের কাজে তিনি উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাদের প্রস্তুতি নেয়ার নির্দেশ দেন।

বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহিত বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়ন এবং সরকারের ভবিষ্যত পরিকল্পনা, এমডিজি অর্জনে সরকারের সাফল্য প্রচার, আগামী দিনে কার্যক্রম বাস্তবায়নে চ্যালেঞ্জ মোকাবেলা করার লক্ষ্যে কলারোয়া উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা পরিষদের সার্বিক সহযোগিতায় তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্টানে এ কথা বলেন। তিনি আরো বলেন, এ উন্নয়নের সাথে সকল বেসরকারি সংস্থা গুলিকেও এগিয়ে আসতে হবে।

বিকাল সাড়ে ৪টায় কলারোয়া উপজেলা পরিষদ চত্তরে উন্নয়ন মেলার সমাপনি দিনে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা মহাসিন আলী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ, মৎস্য কর্মকর্তা মোশাররফ হোসেন, নির্বাচন কর্মকর্তা মাসুদতুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আকবর হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাছরিন সুলতানা, মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন নাহার, পল্লী উন্নয়ন কর্মকর্তা, সমবায় কর্মকর্তা, থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমদাদুল হক শেখ, প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, উপজেলা মুক্তিযোদ্ধা কমন্ডার গোলাম মোস্তফাসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও গন মাধ্যম কর্মিরা।

আলোচনা সভা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা উন্নয়ন মেলায় প্রথম স্থান অধিকারী উপজেলা কৃষি অফিসকে পুরস্কার প্রদান করেন। এছাড়া মেলায় অংশ নেয়া সকল স্টলকে পুরস্কিৃত করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা শেখ ফারুক হোসেন।

NO COMMENTS

LEAVE A REPLY