কোনো বাধাই উন্নয়নের অগ্রযাত্রাকে থামাতে পারবে না: সৈয়দ আশরাফ

সৈয়দ আশরাফ a1news
ফাইল ফটো

সাভার প্রতিনিধি: বাংলাদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাওয়াই বর্তমান সরকারের মূল লক্ষ্য উল্লেখ করে জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বাংলাদেশ এগিয়ে যাবেই। কোনো বাধাই এই অগ্রযাত্রাকে থামাতে পারবে না।

বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে ৬২তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনির্দিষ্ট নেতৃত্বে দেশে অনেক উন্নয়ন হচ্ছে। পরিকল্পিত উন্নয়ন ও উন্নয়নবান্ধব অর্থনৈতিক ব্যবস্থাপনার মাধ্যমে বাংলাদেশকে ২০২১ সালের মধ্যে একটি মধ্যম আয়ের দেশে পরিণত করাই বর্তমান সরকারের মূল লক্ষ্য।

অনুষ্ঠানে জনপ্রশাসন মন্ত্রী ৪৯২ জন প্রশিক্ষণার্থীর মধ্যে সনদপত্র বিতরণ ও মেধা তালিকার ৫০ জনকে মেডেল প্রদান করেন।ছয় মাস মেয়াদি এ প্রশিক্ষণ কোর্সে বাংলাদেশ সিভিল সার্ভিসের ১৬টি ক্যাডারের (জুডিশিয়াল সার্ভিসের তিনজন কর্মকর্তাসহ) মোট ৩৩০ জন মাঠ পর্যায়ের নবীন কর্মকর্তা অংশগ্রহণ করেন। যার মধ্যে ১০৬ জন নারী।

অনুষ্ঠানে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মো. মোজাম্মেল হক খান ও বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের রেক্টর ড. এম আসলাম আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

NO COMMENTS

LEAVE A REPLY