ক্ষমতায় গেলে সংখ্যালঘুদের জন্য কোটা করবেন এরশাদ

নিজস্ব প্রতিবেদক: ক্ষমতায় গেলে জাতীয় সংসদ, সরকারি চাকরি এবং উচ্চশিক্ষায় ধর্মীয় সংখ্যালঘুদের জন্য কোটা ব‌্যবস্থা চালুর আগ্রহ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

বড়দিন উপলক্ষে সোমবার খ্রিস্টান সম্প্রদায়ের নাগরিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ে এরশাদ বলেন, আমি ধর্মীয় সংখ্যালঘুদের জন্য সংসদে প্রতিনিধিত্ব এবং চাকরি ও উচ্চশিক্ষার জন্য কোটা প্রবর্তন করতে চাই। আপনারা পাশে থাকলেই জাতীয় পার্টি আবার ক্ষমতায় যেতে পারবে।

বনানীতে চেয়ারম্যানের কার্যালয়ে এ অনুষ্ঠানে ক্রিস্টান নেতাদের সঙ্গে নিয়ে বড়দিনের কেক কাটেন এরশাদ।

এরশাদ তার বক্তব‌্যে বলেন, আমাদের জন্য এটা অত্যন্ত গর্বের বিষয় যে, প্রথমবারের মত বাংলাদেশ থেকে একজন কার্ডিনাল হয়েছেন। আমিই বাংলাদেশের প্রথম এবং একমাত্র রাষ্ট্রপতি যে ভ্যাটিক্যানে পোপের সঙ্গে দেখা করেছি এবং তাকে বাংলাদেশে দাওয়াত দিয়ে নিয়ে এসেছি।

নিজের শাসনামলে খ্রিস্টানদের জন‌্য কল‌্যাণ ট্রাস্ট করার উদ‌্যেোগ নিলেও সেসময় সম্প্রদায়ের নেতাদের পাশে না পাওয়ার কথা জানান তিনি।ক্ষমতায় থেকে আমি কোনোদিন কারো প্রতি বৈষম্য করিনি। অথচ এখন দেখছি পাদ্রীর, নিরীহ খ্রিস্টান নাগরিকদের হত্যা করা হচ্ছে। মানুষের জানমালের নিরাপত্তা নেই।এ অবস্থার পরিবর্তন দরকার। আর পরিবর্তনের জন্য প্রয়োজন জাতীয় পার্টি। আপনারা জাতীয় পার্টিকে শক্তিশালী করুন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়রম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, রাজনৈতিক ও প্রেস সেক্রেটারি সুনীল শুভ রায়, ডেভিড গোমেজ প্রমুখ।

NO COMMENTS

LEAVE A REPLY