যেদিন থেকে ক্ষমতা ছেড়েছি সেদিন থেকেই দুঃখের সাগরে ভাসছি: এরশাদ

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ বলেছেন, ক্ষমতা ছাড়ার পর কেউ আমার উপর সুবিচার করেনি। সবাই আমাকে পায়ে দড়ি দিয়ে রাখতে রাখতে চায়। এই দড়ি ছিড়ে ফেলতে হবে।

বুধবার সুপ্রিম কোর্ট বার মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। আগামী ১ জানুয়ারি জাতীয় পার্টির মহাসমাবেশ উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ শাখা এ প্রতিনিধি সভার আয়োজন করেন।

এরশাদ বলেন, ২৬ বছর আগে ক্ষমতা ছেড়েছি। যেদিন থেকে ক্ষমতা ছেড়েছি সেদিন থেকেই দুঃখের সাগরে ভাসছি। কোনো কুল-কিনারা পাইনি। এই দুঃখের দিনের অবসান ঘটাতে হবে।

সম্প্রতি উচ্চ আদালতে তার বিরুদ্ধে দুনীর্তি মামলা সচল হওয়া প্রসঙ্গে এরশাদ বলেন, ‘এক মাস আগে আমার বিরুদ্ধে আবার নতুন মামলা চালু হয়েছে। প্রতিটি সময় আমার শঙ্কায় কাটে। আসলে সবাই চায় এরশাদকে পায়ে দড়ি দিয়ে রাখতে হবে। এ দড়ি ছিড়ে ফেলতে হবে।’

এরশাদ বলেন, একটি শক্তিশালী জাতীয় পার্টিই আমাকে দুঃখের সাগর থেকে মুক্তি দিতে পারে। কারণ দুবর্লের সঙ্গে কেউ হাত মিলায় না। আগামী ১ জানুয়ারি মহাসমাবেশে লক্ষ লক্ষ লোকের সমাগম ঘটিয়ে জাতীয় পার্টিকে ফেলনা দল নয় প্রমাণ করার আহ্বানও জানান এরশাদ।

জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবু হোসেন বাবলা এমপির সভাপতিত্বে আলোচনা সভায় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ, অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম, এম ফয়সাল চিশতী প্রমূখ উপস্থিত ছিলেন।

NO COMMENTS

LEAVE A REPLY