জাতীয় প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতিকে ক্রাইম প্রতিদিনের ফুলের শুভেচ্ছা

এওয়ান নিউজ, ঢাকা: চাঁদপুরের কৃতি সন্তান, বীর মুক্তিযোদ্ধা, প্রখ্যাত সাংবাদিক ও কলামিস্ট মুহম্মদ শফিকুর রহমান জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটি নির্বাচনে পুনরায় সভাপতি নির্বাচিত হওয়ায় ফুলের শুভেচ্ছা জানিয়েছেন ক্রাইম প্রতিদিন (www.crimeprotidin.com) এর সম্পাদক ও প্রকাশক এ জেড এম মাইনুল ইসলাম ।

গতকাল রাত ১০ টায় জাতীয় প্রেস ক্লাবে এই শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা বারের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক, ঢাকা মেট্রো সেকশন জর্জ ও স্পেশাল ট্রাইবুনাল কোর্টের অতিরিক্ত পি পি, ক্রাইম প্রতিদিন এর আইন উপদেষ্টা মো: নূর হোসেন বালাই আরো উপস্থিত ছিলেন ক্রাইম প্রতিদিন এর বার্তা সম্পাদক মোবারক হোসেন ও সহকারী বার্তা সম্পাদক খন্দকার মো. তারেক।

ক্রাইম প্রতিদিন -এর সম্পাদক ও প্রকাশক এ জেড এম মাইনুল ইসলাম ক্রাইম প্রতিদিন পরিবারের পক্ষ থেকে মুহম্মদ শফিকুর রহমানকে শুভেচ্ছা জানিয়ে বলেন, একজন পেশাদার, সৎ, যোগ্য, মেধাবী সাংবাদিক ও পরীক্ষিত সংগঠককে নির্বাচিত করে জাতীয় প্রেসক্লাবের সদস্যবৃন্দ সময়ের সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানের নেতৃত্বে জাতীয় প্রেসক্লাবের গৌরব ও ঐতিহ্য পুনরুদ্ধার হবে এবং সাংবাদিকদের সকল ন্যায্য ও ন্যয়সঙ্গত দাবি-দাওয়া পূরণ হবে। সাংবাদিকদের পেশাগত মানোন্নয়ন ও মর্যাদা বৃদ্ধিতে জাতীয় প্রেসক্লাব ভবিষ্যতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তিনি আরো বলেন, আমি মনে করি, মুহাম্মদ শফিকুর রহমান জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়ে যতোটুকু সম্মানিত হতেন, তার চেয়ে অনেক বেশি সম্মানিত হয়েছেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হয়ে। তিনি সাধারণ ভাবমূর্তির চেয়ে এখন বিশেষ ভাবমূর্তির অধিকারী। ‘বন্যেরা বনে সুন্দর শিশুরা মাতৃক্রোড়ে’ প্রবাদ বাক্যের মর্মার্থ অনুযায়ী তিনি একটি সংসদীয় এলাকায় নির্বাচিত জনপ্রতিনিধি হওয়ার চেয়ে পুরো দেশের সাংবাদিক সমাজের গর্বের সর্বোচ্চ প্রতিষ্ঠান জাতীয় প্রেসক্লাবের সভাপতি হওয়ায় তাঁকে অনেক সুন্দর মানাচ্ছে। তাঁর জন্যে আমাদের নিরন্তর শুভ কামনা। তিনি সাংবাদিকদের বৃহত্তর ঐক্য, স্বার্থরক্ষাসহ সর্বাত্মক কল্যাণে সফল করবেন বলে আমি দৃঢ় আশাবাদী।

NO COMMENTS

LEAVE A REPLY