ঢাকায় পিকআপের চাপায় প্রাণ গেল নববধূর

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে গেলে পিকআপের চাপায় রাইদা আক্তার (১৯) নামের এক নববধূর মৃত্যু হয়েছে। এসময় স্বামী মো আল আমিন (৩০) আহত হয়েছেন।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে যাত্রাবাড়ীর রায়েরবাগ হাসেম রোডে এ ঘটনা ঘটে।নিহত রাইদা কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফুলতলি গ্রামের সৌদি প্রবাসী আবুল খায়েরের মেয়ে। এক ভাই এক বোনের মধ্যে তিনি ছিলেন সবার বড়।

রাইদা নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার সানার এলাকায় বাবার সঙ্গে থাকতেন।গত ৩০ শে ডিসেম্বর আল আমীনের সঙ্গে তার কাবিন হয়। আল আমীন বর্তমানে ক্যান্টনমেন্ট এলাকায় থাকেন এবং একটি মসজিদে ইমামতি করেন।

নিহত রাইদার মামা মো. সেলিম শেখ জানান, শুক্রবার আল আমীন শ্বশুরবাড়ি বেড়াতে যান। শনিবার সকালে নারায়ণগঞ্জ থেকে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেল যোগে ঢাকায় আসার পথে রায়েরবাগ এলাকায় একটি যাত্রীবাহী বাস তাদের ধাক্কা দেয়।

এতে রাইদা মোটরসাইকেল থেকে সড়কের উপর পড়ে যায়। এসময় একটি পিকআপ তাকে গাড়ি চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই রাইদার মৃত্যু হয়। যাত্রাবাড়ী থানার এসআই আবদুল আওয়াল জানান, পিকআপটি পালিয়ে গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

খবর পেয়ে ঢাকা মেডিকেলে ছুটে আসেন রাইদার মা আছমা আক্তার। মেয়ের লাশ দেখে তিনি কান্নায় ভেঙে পড়েন। একমাত্র মেয়েকে হারিয়ে তিনি বারবার জ্ঞান হরিয়ে ফেলছিলেন। এদিকে আহত স্বামী বারবার তার স্ত্রীকে দেখতে চাচ্ছেন।

কান্নাজড়িত কণ্ঠে তিনি বলছেন, ‘আমার কোনো আমলই ঠিক মত হলো না। দশ দিনও হয়নি আমাদের বিয়ে হয়েছে। আল্লাহ কেন আমার কাছ থেকে তাকে কেড়ে নিল। আমি আর বাঁচতে চাই না।’

NO COMMENTS

LEAVE A REPLY