ঢাবি সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশন মিলনমেলা ২১ জানুয়ারি

নিজস্ব প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশন (ডিইউএমসিজেএএ) এর বার্ষিক মিলনমেলা আগামী ২১ জানুয়ারি (শনিবার) সাভার ডেইরি ফার্মে (পিকনিক স্পট ১) অনুষ্ঠিত হবে। শনিবার অ্যাসোসিয়েশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দিনব্যাপী এ আয়োজনে বিভাগের প্রাক্তন শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যরা এবং বর্তমান শিক্ষার্থীরা অংশ নেবেন। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ডিইউএমসিজেএএ-এর প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি হিসেবে মিলনমেলায় উপস্থিত থাকবেন।

মিলনমেলায় অংশগ্রহণের জন্য নিম্নোক্তহারে চাঁদা নির্ধারণ করা হয়েছে। সদস্য ৫০০ টাকা, যুগল ১০০০ হাজার টাকা, বর্তমান শিক্ষার্থী ৩০০ টাকা, ৩ বছরের অধিক বয়সী সন্তান ৩০০ টাকা এবং সহকারী/চালক ৩০০ টাকা।

রেজিস্ট্রেশন করতে তারিকুল ইসলাম খান রবিন- ০১৭১২১৬৩৪৩৪, কাজী মোয়াজ্জেম হোসেন- ০১৭১২০৫৯৭৮৭, মীর আত্তাকী মাশরুরুর জামান (রনি)- ০১৫৫২৩৬৫৫৪২, শওকত আহমেদ ফরিদি টনি – ০১৭১৮০৮৬৯৮৫, শরিফ উদ্দিন আহমেদ লিমন- ০১৭১১১৬৫০০৮, আসাদুজ্জামান কাজল- ০১৫২০০৯০৫৮৩ এবং অসীম দাস- ০১৭৮৩৩৫৪৭৪৭ এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিভাগে রেজিস্ট্রেশন করা যাবে। রেজিস্ট্রেশনের শেষ সময় ১৮ জানুয়ারি। স্পট রেজিস্ট্রেশন গ্রহণযোগ্য নয়। সার্বিক যোগাযোগের জন্য- আনোয়ারুল আজিম, যোগাযোগ সম্পাদক (২০১৬-১৮)। ফোন : ০১৭১২৭৯৯২১৪, ০১৬৭৮৫৮২৮৪১।

NO COMMENTS

LEAVE A REPLY