তারেক রহমানের এ রায় বিচ্ছিন্ন ঘটনা নয়, ষড়যন্ত্রের অংশ: শাহরিয়ার অালম জর্জ

আকাশচুম্বী জনপ্রিয়তাই তার জন্য কাল হয়ে দাড়িয়েছে

এ ওয়ান নিউজ,ডেস্ক: তারেক রহমানের বিরুদ্ধে এ রায় বিচ্ছিন্ন কোনো ঘটনা নয়, এটি পরিকল্পিত ষড়যন্ত্রেরি অংশ। তারেক রহমানের আকাশচুম্বী জনপ্রিয়তাই তার জন্য কাল হয়ে দাড়িয়েছে বলে মন্তব্য করেছেন শাহরিয়ার অালম জর্জ।

শুক্রবার বাংলাদেশ সচেতন ছাত্র ফোরামের সভাপতি শাহরিয়ার অালম জর্জ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব জানান।

বিজ্ঞপ্তিতে  জর্জ বলেন, তারেক রহমানের বিরুদ্ধে দেয়া এ রায় সম্পূর্ণই রাজনৈতিক প্রতিহিংসামূলক। রাজনীতি থেকে তারেক রহমানকে দূরে রাখতেই  এ সাজা।

তিনি বলেন, জাতীয়তাবাদী শক্তি ও জিয়া পরিবারকে ধ্বংস করার নীলনকশার অংশ হিসেবে সরকার তারেক রহমানকে মিথ্যে অভিযোগে এ সাজা দিয়েছেন। ১/১১ সরকার সম্পূর্ণ অবৈধভাবে তারেক রহমানের বিরুদ্ধে মামলা দিয়েছিলেন। দুর্নীতির সাথে তিনি যুক্ত না থাকায় তিনি নিম্ন আদালত থেকে মুক্তি পান। সরকার উদ্দেশ্য প্রণোদিত হয়ে দুদকের মাধ্যমে আপিল করে সাজা প্রদান করেন বলেও মন্তব্য করেন।

তারেক রহমানকে রাজনীতি থেকে বাদ দেওয়ার ফরমুলা বাস্তবায়ন করতে চায় সরকার। ফলে হাইকোর্ট বিভাগ তারেক রহমানের বিরুদ্ধে এক মনগড়া রায় প্রদান করেন। কিন্তু বাংলাদেশের জনগণ এ রায় প্রত্যাখান করেছে বলেও জানান।

এছাড়াও প্রতিবাদ জানান, সচেতন ছাত্র ফোরামের স্থায়ী কমিটির সদস্য মো: রুহুল আমিন পাঠান, মো: সাহিনুর আলম সম্রাট, শেখ মো: হাসনাত, যুক্তরাজ্য শাখা সভাপতি তৌহিদুল ইসলাম রকি, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন পান্নাসহ   বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয় শাখার নেতৃবৃন্দ।

NO COMMENTS

LEAVE A REPLY