ধূলাগড় কাণ্ডে এবার গ্রেপ্তার হলেন বিজেপি নেতা সঞ্জয় সিংহ

অনলাইন ডেস্ক: ধূলাগড় কাণ্ডে এবার গ্রেপ্তার হলেন বিজেপি নেতা সঞ্জয় সিংহ। বুধবার রাতে তাকে গ্রেপ্তার করে হাওড়ার সাঁকরাইল থানার পুলিশ। বৃহস্পতিবার সঞ্জয় সিংকে আদালতে তোলা হবে।

জানা গেছে, ধূলাগড়ের পরিস্থিতি সরজমিনে দেখতে গত ২৪ ডিসেম্বর ঘটনাস্থলে গিয়েছিলেন বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দল। সেদিন ধূলাগড়ে ঢোকার মুখে তাদের আটকে ছিল হাওড়া গ্রামীণ পুলিশ। কিন্তু পুলিশি বাঁধা অতিক্রম করে ব্যারিকেড ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করেছিল বিজেপির রাজ্য সম্পাদক সঞ্জয় সিংসহ নেতা-কর্মীরা৷ সেই প্রেক্ষিতেই বুধবার বিজেপির রাজ্য সম্পাদক সঞ্জয় সিং-এর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। আর তারপরই তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানিয়েছে ঘটনার তদন্তের জন্যই বিজেপি নেতাকে আটক করা হয়েছে। যদিও, ঘটনাটি পূর্বপরিকল্পিত বলেই দাবি করছে বিজেপি। তাদের দাবি, সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেপ্তারির পর মুখ্যমন্ত্রীকে খুশি করতেই ওই কাজ করেছে পুলিশ।

সম্প্রতি, এক সম্প্রদায়ের মিছিলকে ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে ধূলাগড়। ঘর বাড়ি জ্বালিয়ে দেয়া থেকে শুরু করে লুটপাট শুরু হয়ে ধূলাগড় জুড়ে। এলাকা ছেড়ে পালাতে শুরু করেন স্থানীয়রা। আর তারপরই অমিত শাহের নেতৃত্বে বিজেপির প্রতিনিধি দল ধূলাগড়ে যায়। কিন্তু, তাদের ঢুকতে বাধা দেয় পুলিশ। অধীর চৌধুরীর নেতৃত্বে কংগ্রেসের প্রতিনিধি দলও প্রবেশ করতে পারেনি ধূলাগড়ে। আক্রান্তদের সঙ্গে দেখা করতে পারেনি বামেদের প্রতিনিধি দলও।সূত্র: ইন্ডিয়া.কম

NO COMMENTS

LEAVE A REPLY