ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন না.গঞ্জ জেলা শাখার ২০১৭-১৮ নবনির্বাচিত কমিটি ঘোষনা

সভাপতি হাজী হাবিবুর রহমান শ্যমল, সাধারণ সম্পাদক মোঃ এনামুল হক সিদ্দিকী

নারায়ণগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার নবনির্বাচিত কমিটি ২০১৭-১৮ এর ঘোষনা উপলক্ষে সাধারণ সভা ১০ জানুয়ারী মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ ক্লাব লিঃ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

শাখার সভাপতি তাপস সাহার সভাপতিত্বে প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন, শাখার উপদেষ্টা মন্ডলীর সভাপতি ও বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি শফিউদ্দিন আহাম্মেদে বিটু। প্রধান বক্তা হিসেব উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মতিউর রহমান সেন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাখার চার উপদেষ্টা শামীম নূর, খোরশেদ আলম রিংকু, সাজ্জাদ নয়ন ও এম এ বাতেন। সাধারণ সভায় ১৩ সদস্য বিশিষ্ট নবনির্বাচিত কমিটি ২০১৭-১৮ এর নাম ঘোষনা করেন প্রধান অতিথি শফিউদ্দিন আহাম্মেদে বিটু।

নব নির্বাচিত কমিটির সদস্যরা হলেন, সভাপতি হাজী হাবিবুর রহমান শ্যমল, সাধারণ সম্পাদক মোঃ এনামুল হক সিদ্দিকী, সহ-সভাপতি মোঃ আমির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক এম. এইচ নয়ন, অর্থ সম্পাদক কে এইচ মিলন, প্রচার সম্পাদক বিশাল আহাম্মেদ, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ সোহেল রানা, কার্যকরি সদস্য (১) (সম্মান সূচক) তাপস সাহা, (২) মাহমুদ হাসান কচি, (৩) পাপ্পু ভট্টাচার্জ, (৪) মোঃ কাইয়ুম খান ও (৫) শহিদুল ইসলাম।

এর আগে বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আলহাজ্ব জহিরুল হক স্মরণে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সাবেক নেতৃবৃন্দের প্রতি শ্রদ্ধা রেখে নতুন নেতৃবৃন্দ তাদের দায়িত্ব ও কর্তব্য যথাযথ ভাবে পালন করবেন, তদ্ররুপ সাবেক নেতৃবৃন্দ নতুন কমিটির সকল কার্যক্রমে সহযোগিতা করবেন। তিনি নতুন কমিটির উত্তরউত্তর সাফল্য কামনা করেন।

পরে, উপদেষ্টা মন্ডলী নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেয়। এবং নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দও উপদেষ্টা মন্ডলীদের ফুল দিয়ে শুভেচ্ছা যানায়।
সভায় শাখার অন্যান্য সাতজন সাধারণ সদস্য মেহেদী হাসান সজীব, মোঃ আলমাছ আলী, আরিফুর রহমান জয়, মনিরুল ইসলাম সবুজ, তানভীর আহাম্মেদ রনি, হাসান উল রাজীব ও মোঃ শহীদ হোসেন উপস্থিত ছিলেন।

বালাংদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখায় মোট ভোটার ও সদস্য ২০ জন। গত শুক্রবার চাষাড়াস্থ একটি নিউজ প্রোটালের কার্যালয়ে সাধারন সভা শেষে নির্বাচন পরিচালনা করার জন্য তাপস সাহাকে আহবায়ক ও মাহমুদ হাসা কচিকে সদস্য সচিব করে নির্বাচন আয়োজন করা হয়। সভাপতি, সহ-সভাপতি ও সাংগঠনিক সম্পাদক সহ অন্ন পদে গোরোতে ও বিনাপ্রতিদ্ধন্ধিতায় নির্বাচিত এবং সাধারন সম্পাদক পদ নির্বাচনে অংশ গ্রহন করেন মো: এনামুল হক সিদ্দিকী ও মনিরুল ইসলাম সবুজ। মোট ২০টি ভোটের মধ্যে ১২টি বোট পেয়ে মো: এনামুল হক সিদ্দিকী সাধারন সম্পাদক নির্বাচিত হয়। অন্যান্য ৯টি পদে সমন্বয়ের মাধ্যমে নির্বাচন সম্পন্ন হয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY