বিচ্ছেদের পথে শাকিরা?

এওয়ান বিনোদন ডেস্ক: পুরো নাম শাকিরা ইসাবেল মেবারাক রিপোল। একাধারে গায়িকা, গীতিকার, সুরকার, সঙ্গীত প্রযোজক এবং নৃত্যশিল্পীও তিনি। শুধু গুণেই নয়, রূপেও অনন্যা।

২০১০ বিশ্বকাপ ফুটবলে ‘ওয়াকা-ওয়াকা’র তালে সারা বিশ্ব দুলিয়ে ছিলেন পপস্টার শাকিরা। কলম্বিয়ান সুন্দরীর সঙ্গে এ মিউজিক ভিডিওতে কাজ করার সুবাদে স্প্যানিশ ডিফেন্ডার তার প্রেমেই পড়ে যান। শেষ ছ’বছর একসঙ্গেই রয়েছেন শাকিরা-পিকে। দুটি ফুটফুটে সন্তানও রয়েছে এ ব্রহ্মাণ্ডের অন্যতম হট কাপলের। তবে সুখ বেশি দিন কপালে সইল না তাদের।

ভাঙনের পথে হাঁটতে শুরু করেছে শাকিরা-পিকের সম্পর্কের বাঁধন। ঠিক কী কারণে শাকিরা এ সম্পর্ক আর এগিয়ে নিয়ে যেতে চাইছেন না সেটা স্পষ্ট নয়। তবে তার ঘনিষ্ঠরা বলছেন, পিকের ঈর্ষাপরায়ণতাই এর জন্য দায়ী? শাকিরা অন্য পুরুষদের সঙ্গে ঘনিষ্ঠ যেসব ভিডিও শুট করেন তা আদৌ পছন্দ নয় বার্সার তারকার? শাকিরা ব্যক্তিগত জীবনে এতটাই সমস্যায় আছেন যে, স্টেজ শোর পাওয়ারহাউস ল্যাটিন গ্র্যামি অ্যাওয়ার্ড ও আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডসের অনুষ্ঠানও বাতিল করেছেন।

আয়োজকদের জানিয়ে দিয়েছেন, ব্যক্তিগত সমস্যার জন্যই তিনি আসতে পারলেন না? মিশা ও শাশার মা শাকিরা এটাও বলেছেন পিকের সঙ্গে এ বিষয়ে কথা বলার কোনো ইচ্ছাই নেই তার।

তবে এ বিষয় তারকা জুটি এখনও প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি। এ ছাড়া এ মুহূর্তে তাদের সম্পর্কের ঠিক কি স্ট্যাটাস, এর মধ্যে তাদের ঘর আলোকিত করে মিলন ও সাসা নামে দু’জন সন্তানও এসেছে। চলতি বছর মে মাসে গুজব শোনা গিয়েছিল বিয়ে করতে চলেছেন শাকিরা-পিকে। শিগগিরই তাদের সংসারে আসতে চলেছে তৃতীয় সন্তান।

NO COMMENTS

LEAVE A REPLY