মালয়েশিয়া আওয়ামীলীগের উদ্যেগে গণতন্ত্রের বিজয় দিবস’ পালন

জহিরুল ইসলাম হিরন,মালয়েশিয়াঃ ৫ জানুয়ারি গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা করেছে মালয়েশিয়া আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠন। বৃহ:স্পতিবার সন্ধায় কুয়ালালামপুরের বাংলাদেশ হাইকমিশন সংলগ্ন প্রবাসী রেস্টুরেন্টে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মালয়েশিয়া আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সভাপতি মকবুল হোসেন মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন দলটির সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামাল।

বক্তারা বলেন আজ বাংলাদেশে যে গণতন্ত্র বহমান তার সম্পূর্ণ অবদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার। ২০১৪ সালের ৫ জানুয়ারীর আগে মইনুদ্দীন-ফখরুদ্দিনের শাষণে গণতন্ত্র যখন হারিয়ে যেতে বসেছিলো তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তায় তা পুন:রুদ্ধার হয়েছে। তাই এই দিনটি আমাদের জন্য গণতন্ত্রের বিজয়ের দিন।

সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হক জোসেফের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মো: আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির, যুবলীগের আহ্বায়ক তাজকির আহমেদ, যুগ্ন-আহ্বায়ক মানসুর আল বাশার সোহেল, শ্রমিকলীগের সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সহ-সভাপতি শাহ আলম হাওলাদার, স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি জালাল উদ্দিন সেলিম, সাধারণ সম্পাদক মোনায়েম খান, ছাত্রলীগের যুগ্ন-আহ্বায়ক রাসেল শিকদারসহ অনেকে। এসময় মালয়েশিয়া আওয়ামী পরিবারের শতাধিক নেতা, কর্মি ও সমর্থক ‍উপস্থিত ছিলেন।

NO COMMENTS

LEAVE A REPLY