রেলওয়ে শ্রমিক কর্মচারী দলের নেতার মৃত্যুতে মির্জা আলমগীরের শোক

এওয়ান নিউজ, ঢাকা: বাংলাদেশ জাতীয়তাবাদী রেলওয়ে শ্রমিক কর্মচারী দল ঢাকা প্রশাসন শাখার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হাসেম ভুঁইয়া (৬০) আর নেই। তিনি বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদারের ফুফাতো ভাই। গতকাল দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে আবুল হাসেম ভুইয়া ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়ে ছাড়া আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধব রেখে গেছেন। আজ বৃহস্পতিবার সকাল ৯ টায় মরহুমের নিজ বাড়ি কুমিল্লার লাঙ্গলকোট উপজেলার শকুন্তলা গ্রামে নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

এদিকে মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার পরিবার ও আত্মীয় স্বজনের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয়তাবাদী রেলওয়ে শ্রমিক কর্মচারী দলের কেন্দ্রীয় সভাপতি মো: রফিকুল ইসলাম, কার্যকরী সভাপতি মিজানুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এমআর মঞ্জু প্রমুখ।

এদিকে আগামী সোমবার ঢাকার শাহজাহানপুরস্থ জাতীয়তাবাদী রেলওয়ে শ্রমিক কর্মচারী দলের কার্যালয়ে দিনব্যাপী কুরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY