সপরিবারে নর্থ সাউথের শিক্ষার্থী দম্পতি নিখোজ

সম্প্রতি দেশের জঙ্গি কার্জক্রম এর সাথে নর্থ সাউথ এর শিক্ষার্থি এবং শিক্ষকগনের সংশ্লিষ্টতার পরে বেশ চাপের মুখে রয়েছে দেশের প্রথম সারির বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ । এরই মধ্যে ওই একই বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থী দম্পতি সপরিবারেই নিখোঁজের সন্ধান মিলেছে।
শিশু চিকিৎসক খন্দকার রোকনুদ্দীন (৫০) তার স্ত্রী নাইমা আক্তার (৪৫), দুই মেয়ে রেজওয়ানা রোকন (২৩) ও রামিতা রোকন (১৫), ছেলে সাদ কায়েসকে (৩০) নিয়ে সিরিয়া হয়ে আইএস নিয়ন্ত্রিত এলাকায় পাড়ি জমিয়েছেন বলে পরিবারের ধারণা।
 
ওই দম্পতির মেয়ে নাদিয়া আক্তার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগে পড়ার সময় একই বিভাগের ছাত্র শিশিরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। উভয় পরিবারের সম্মতিতে তাদের বিয়েও হয়। বিয়ের বছরখানেক পরেই পড়াশুনা শেষ না করে তারা বাবা-মার সঙ্গে দেশ ছাড়েন। আর ছোট মেয়ে রামিতা আক্তার পড়তো ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে।
 
রামপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম নিখোঁজ ঐ চিকিৎসকের ভাই আফাজ উদ্দিনের বরাত দিয়ে বলেছেন, গত বছরের জুন মাসে ডা. রোকন উদ্দিন ও তার স্ত্রী, দুই মেয়ে ও এক মেয়ের জামাই তুরস্ক যান। এরপর থেকে তারা দেশে ফিরেননি। ডা. রোকনের স্ত্রী মালিবাগের প্রখ্যাত হোমিও চিকিৎসক প্রয়াত আলী আহম্মেদের মেয়ে।

NO COMMENTS

LEAVE A REPLY