সাংবাদিক এম আবদুল্লাহ হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের মহাসচিব ও আমার দেশ পত্রিকার সিটি এডিটর এম আবদুল্লাহ হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

তিনি বর্তমানে ইবনে সিনা হাসপাতালের ধানমন্ডি শাখায় কার্ডিয়াক বিভাগে ডা. মোহাম্মদ মজিবুর রহমান শাহিনের অধীনে চিকিৎসাধীন আছেন।

সোমবার (৬ ফেব্রুয়ারি) রাতে বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের টকশোতে অংশগ্রহণ করেন এম আবদুল্লাহ। টকশোর শেষ দিকে তিনি বুকে ব্যথা অনুভব করেন। টকশো শেষে তার অবস্থার অবনতি হলে তাকে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে তাকে ইবনে সিনা হাসপতালের কার্ডিয়াক বিভাগে ভর্তি করা হয়।

চিকিৎসক ডা. মোহাম্মদ মজিবুর রহমান শাহিন জানান, শারীরিক পর্যবেক্ষণ করে তাৎক্ষনিকভাবে এনজিওগ্রাম করা হয়। এনজিওগ্রাম করার পর তার হার্টে একটি ব্লক ধরা পড়েছে। দুই-একদিনের মধ্যে তার ব্লকে রিং পরাতে হবে।

এদিকে এম আবদুল্লাহ বুধবার তার শারীরিক অবস্থা নিয়ে ফেসবুকেও স্ট্যাটাস দিয়েছেন। স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘সোমবার রাতে হার্ট অ্যাটাকে মারাত্মক ঝুঁকিতে পড়েছিলাম। আল্লাহর অশেষ মেহেরবানীতে এখন অবস্থা স্থিতিশীল। ইবনে সিনায় এনজিওগ্রামে ব্লক পাওয়া গেছে। শনিবার রিং লাগানো হবে। সবার কাছে দোয়া চাই।’ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার একটি ছবিও ফেসবুকে আপ করেছেন তিনি।

এদিকে এম আবদুল্লাহকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন ডিইউজের একাংশের সভাপতি কবি আবদুল হাই শিকদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ, সাংবাদিক নেতা মুনসি আব্দুল মান্নান, মোদাব্বের হোসেন, শহিদুল ইসলাম, জাকির হোসেন, ডি. এম. আমিরুল ইসলাম অমর প্রমুখ।

সাংবাদিক এম আব্দুল্লাহ’র সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন তার পরিবারের সদস্যরা ও সাংবাদিক নেতৃবৃন্দ।

NO COMMENTS

LEAVE A REPLY