হত্যার হুমকি পেলেন সৌরভ গাঙ্গুলি!

এওয়ান নিউজ, ডেস্ক: কয়েকদিন আগেই এক স্মৃতিচারণে বলেছিলেন মৃত্যুর খুব কাছে থেকে ফিরে এসেছিলেন একবার! কৈশোরে এক মাতাল বন্দুকধারীর তাক করা বন্দুকের সামনে দাঁড়িয়ে থাকার স্মৃতি ভুলতে পারেননি আজো। এবার অবশ্য বন্দুক নয়, একটি চিঠি তাড়িয়ে ফিরছে সৌরভ গাঙ্গুলিকে। প্রিন্স অব ক্যালকাটাকে যে হত্যার হুমকি দেওয়া হয়েছে ওই চিঠিতে!

ভারতীয় গণমাধ্যম জি নিউজের সোমবারের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত ৫ জানুয়ারি হত্যার হুমকি পাওয়া ওই চিঠি হাতে পেয়েছেন সৌরভ। যাতে কলকাতার দাদাকে সাবধান করে বলা হয়েছে, ‘মেদিনীপুরে এলে আপনি জীবন নিয়ে ফিরতে পারবেন না।’

সৌরভ গাঙ্গুলি ভারতীয় ক্রিকেটের অন্যতম সফল অধিনায়ক। তাকে বলা হয় দেশটির ক্রিকেটের পুনর্জন্মের নেতা। বর্তমানে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের প্রেসিডেন্টের দায়িত্বে আছেন। শোনা যাচ্ছে, আদালতের নির্দেশে পদচ্যুত হওয়া বিসিসিআইয়ের সভাপতির জায়গায়ও বসার সম্ভাবনা আছে তার! যদিও নিজে সেই সম্ভাবনাকে উড়িয়েই দিয়েছেন।

জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, ডাক বিভাগের মাধ্যমে আসা হত্যার হুমকি সম্বলিত চিঠি হাতে পাওয়ার পর পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন সৌরভ। কলকাতার পুলিশ কমিশনার ও জেলা পুলিশ সুপারকেও বিষয়টি জানিয়েছেন তিনি। দায়িত্বপ্রাপ্তরা বিষয়টি তদন্ত করে দেখছেন।

সম্প্রতি মেদিনীপুরের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ে যাওয়ার কথা ছিল সৌরভের। উদ্দেশ্য জেলা ক্রীড়া অনুষ্ঠানে যোগ দেওয়া। ১৯ জানুয়ারি সেই যাত্রার আগে নিরাপত্তার কারণ দেখিয়ে সেখানে না যেতে সৌরভের কাছে বার্তা এসেছিল। এবার তো হত্যার হুমকি দিয়ে লেখা চিঠিই হাতে পেলেন দাদা।

NO COMMENTS

LEAVE A REPLY