আওয়ামী লীগ জেল জুলুম ছাড়া আর কিছুই দিতে পারেনি: মেহেদী রুমী

নবগঠিত কুমারখালী সদকী ইউপি যুবদলের নেতৃবৃন্দর ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময় সভা

কুমারখালী প্রতিনিধি: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমী বলেছেন, আওয়ামী সরকারের দুঃশাসন এবং খুন, গুম, হামলা, মামলায় জর্জরিত এখন দেশের মানুষ খালেদা জিয়ার নেতৃত্ব চায়। বিএনপি এ দেশে একদলীয় বাকশাল থেকে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলো। বর্তমান অনির্বাচিত সরকার একের পর এক জাতীয় স্বার্থের উপর আঘাত এনে দেশকে অনিশ্চয়তার দিকে ঠেলে দিয়েছে। বিএনপি সাধারণ মানুষের দল। তাই আবারো অলিখিত বাকশাল সরকারের হাত থেকে দেশ ও দেশের জনগণকে রক্ষা করার দায়িত্ব বিএনপিরই।

মঙ্গলবার দুপুরে জেলা বিএনপির কার্যালয়ে নবগঠিত কুমারখালীর সদকী ইউপি যুবদলের নেতৃবৃন্দর সাথে মতবিনিময় কালে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে নবগঠিত সদকী ইউপি যুবদলের কমিটি মেহেদী রুমীকে ফুলেল শুভেচ্ছা জানায়।

বিএনপি চেয়ারপার্সনের এই উপদেষ্টা আরো বলেন, আওয়ামী লীগ এদেশের সাধারণ মানুষকে জেল জুলুম ছাড়া আর কিছুই দিতে পারেনি। রাজনৈতিক দলের হাজার হাজার নেতাকর্মী আজ কারাগারের অন্ধকার প্রকোষ্ঠে কাটাচ্ছে। কিন্তু এ অবস্থা আর বেশি দিন না, দেশনেত্রী ডাক দিলে রাজ পথে আন্দোলন সংগ্রাম করে এই স্বৈরাচারী সরকারের পতন ঘটানো হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক খন্দকার সাজেদুর রহমান বাবলু, কুমারখালী থানা বিএনপির সভাপতি এ্যাড.গোলাম মহম্মদ, সাধারণ সম্পাদক এ্যাড.কুতুবুল আলম নতুন, জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক মেজবাউর রহমান পিন্টু, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক খন্দকার শামসুজ্জোহা লাল্টু, কুমারখালী থানা যুবদলের সভাপতি এ্যাড শাতিল মাহমুদ, সাধারণ সম্পাদক আতিকুর রহমান সবুজ, সাংগঠনিক সম্পাদক এমেছ আলী, কুমারখালী পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, প্রচার সম্পাদক আব্দুর রহিম মন্ডল, কুষ্টিয়া শহর ছাত্রদলের সভাপতি মাহফুজুর রহমান মিথুন, নবগঠিত সদকী ইউপি যুবদলের সভাপতি হুমায়ুন কবির মিটুল, সাধারণ সম্পাদক আকরামুল হক মিঠু, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, ইউপি যুবনেতা আলমগীর হোসেন, জিল্লুর রহমান, মনিরুল ইসলাম, জনি, আলম, রাশেদ, সিয়াম, সেলিম, শহিদুল, রফিকুল, আব্দুল্লাহ, বাচ্চু প্রমুখ।

NO COMMENTS

LEAVE A REPLY