কালীগঞ্জে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ২০ !

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ২ জন। এসময় আহত হয়েছে আরো ২০ জন। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে কালীগঞ্জ উপজেলার কেয়াবাগান বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। আহতদের কালীগঞ্জ ও যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে নিহতের পরিচয় এখনো পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে যশোর থেকে ছেড়ে আসা গড়াই পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে কালীগঞ্জের যশোর-ঝিনাইদহ সড়কের কেয়াবাগান নামকস্থানে একটি জাম গাছের সঙ্গে ধাক্কা লাগে।

এ সময় ঘটনাস্থলেই একজন পুরুষ ও একজন নারী নিহত হয়। আহত হয় আরো ২০ জন। তাদের কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও স্থানীয় জনতা উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ভর্তি করা হয়েছে।

এ দুর্ঘটনায় আশঙ্কাজনক আহতরা হলো সেলিম (২৬), রফিকুল ইসলাম (২০),বাকের আলী (৪০), রশিদুল ইসলাম (৩০), রোজিনা বেগম (২৮), মোফাজ্জেল হোসেন (৫০), নন্দ (৩৫) ও রিপন (৩২)।

আহতদের মধ্যে রোজিনা বেগম ও রফিকুল ইসলাম অবস্থা অত্যান্ত আশংকাজনক হওয়ায় তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে সাংবাদিককে জানিয়েছেন কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রহমান ।

এ ঘটনায় কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আমিনুল ইসলাম দুর্ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, কেয়াবাগান নামক স্থানে একটি দ্রুত গামী গড়াই পরিবহন একটি ইজিবাইকে চাপা দিলে ঘটনাস্থলে ২ জন নিহত হয়। তাদের নাম ও পরিচয় এখনও পর্যন্ত পাওয়া যায়নি।

NO COMMENTS

LEAVE A REPLY