কয়লা খনিতে চুরির ঘটনায় তিনজন আটক

আব্দুল্লাহ আল মামুন, পার্বতীপুর(দিনাজপুর)প্রতিনিধি: দিনাজপুর পার্বতীপুরের বড়পুকুরিয়া কয়লা খনিতে চুরির ঘটনায় ৩ চোরকে আটক করেছে পুলিশ। সিসি টিভি ফুটেজ দেখে নিরাপত্তা কর্মকর্তাদের সমন্বয়ে পার্বতীপুর বড়পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরির্দশক ফেরদৌস সহযোগীতায় চোরদের সনাক্ত করে আটক করা হয়।

আটককৃতরা হলো- রামভাদ্রপুর গ্রামের শিবনগর গ্রামে সিরাজুল ইসলামের পুত্র খনি শ্রমিক আশরাফুল, চৌপতি গ্রামের আব্দুল কালাম এর পুত্র বাবু এবং চুরির সাথে জড়িত থাকার অভিযোগে খনির পাম্প অপারেটর জহুরুল হককে আটক করে।

জানা যায়, গত ১৪ ও ১৬ নভেম্বর আকষ্মিক ভাবে পর পর দুইদিন কয়লাখনির আবাসিক ভবনের কর্মরত বিদেশী নাগরিকদের অবস্থানরত ঘর হতে জিনিস পত্র চুরি সংঘটিত হয় এবং ২৮ নভেম্বর খনির এম এন পি বিল্ডিং এর ডি-২০১ নং রুমে চুরির আবারো ঘটনা ঘটে। এসময় তারা ১টি টেলিভিশন ,২টি মোবাইল সেট, ১টি ল্যাপটপ ও নগদ ৯ হাজার টাকা চুরি করে।

বড়পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ফেরদৌস আলম জানান, চুরি ঘটনার সাথে জড়িতদের আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা ঘটনার সহিত জড়িত থাকার কথা স্বীকার করে এবং স্বীকারোক্তি মতে তাদের হেফাজতে থাকা চুরি যাওয়া ল্যাপটপ, টিভি ও মোবাইল ফোন দুটি উদ্ধার করা হয়েছে। বড় পুকুরিয়া কয়লা খনির উপ-ব্যবস্থাপক হাসিনুর রহমান বাদী হয়ে চুরির ঘটনায় মঙ্গলবার বিকেলে পার্বতীপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

NO COMMENTS

LEAVE A REPLY