জাবিতে ১ম বর্ষে ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার ৪ ডিসেম্বর

জাবির ‘ই’ ও ‘এফ’ ইউনিটের ফল প্রকাশ

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণিতে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের সাক্ষাৎকার আগামী ৪ ডিসেম্বর শুরু হবে। সোমবার বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) মোহাম্মদ আলী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ৪ ও ৫ ডিসেম্বর সংশ্লিষ্ট ইউনিট এবং ইনস্টিটিউট অফিসে লিখিত পরীক্ষায় নির্বাচিত ছাত্রছাত্রীদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া ৪ থেকে ৭ ডিসেম্বর পর্যন্ত ‘সি’ ইউনিটের অন্তর্ভুক্ত নাটক ও নাট্যতত্ত্ব এবং চারুকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

মুক্তিযোদ্ধা কোটা, ক্ষুদ্র নৃগোষ্ঠী ও অনগ্রসর সম্প্রদায় এবং দলিত সম্প্রদায় কোটা, খেলোয়াড় কোটা (শুধু বিকেএসপি থেকে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ), প্রতিবন্ধী কোটায় ভর্তির জন্য ৪ থেকে ৭ ডিসেম্বরের মধ্যে আবেদন ফরম সংগ্রহ ও জমা দেয়া যাবে।

মোহাম্মদ আলী বলেন, সাক্ষাৎকার গ্রহণ শেষে আগামী ৭ ডিসেম্বর চূড়ান্ত মেধা তালিকা প্রকাশ করা হবে। এরপর ৮, ১১, ১৩ ও ১৫ ডিসেম্বর মেধা তালিকা থেকে ভর্তি করা হবে। এরপর আগামী ১৯ ডিসেম্বর দ্বিতীয় মেধা তালিকা প্রকাশ এবং আসন শূন্য থাকা সাপেক্ষে ২৭ ডিসেম্বর তৃতীয় মেধা তালিকা প্রকাশ করা হবে।

উল্লেখ্য, প্রথম ধাপে আসন সংখ্যার তিনগুণ প্রার্থীর সাক্ষাৎকার নেয়া হবে। সাক্ষাৎকারের বিস্তারিত সূচি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ju-admission.org থেকে জানা যাবে।

NO COMMENTS

LEAVE A REPLY