টাঙ্গাইল পাসপোর্ট অফিসে চার দালালের কারাদন্ড

সুমন ঘোষ, টাঙ্গাইল: টাঙ্গাইলের আঞ্চলিক পাসপোর্ট অফিসে (২৮ নভেম্বর) সোমবার অভিযান চালিয়ে চার দালালকে আটক করে এক মাস করে কারাদন্ডাদেশ দিয়েছেন ভ্রামমান আদালত। দন্ডপ্রাপ্তরা, কালিহাতী উপজেলার সোনা মিয়ার ছেলে ইবনে সাইদ (২৫), টাঙ্গাইল শহরের আকুর টাকুর এলাকার মকবুল মিয়ার ছেলে সুজন মিয়া (২৫), শহরের সন্তোষ বাগবাড়ী এলাকার নুরুজ্জামানের ছেলে সালেক ইবনে ছামান (৫০) ও জেলা সদরের আব্দুল বাতেনের ছেলে আলাউদ্দিন (৩৮)।

সোমবার সকাল ১০ টায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামানের নেতৃত্বে র‌্যাব সমন্বয়ে গঠিত ভ্রাম্যমান আদালত টাঙ্গাইল আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে উল্লেখিত চার দালালকে আটক করে। পরবর্তীতে তাদের প্রত্যেককে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আসাদুজ্জামান জানান, সরকারি কাজে প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে আটককৃতদের প্রত্যেককে ১ মাস করে কারাদন্ড প্রদান করা হয়েছে।

কালিহাতীতে দূধর্ষ ডাকাতি
সুমন ঘোষ, টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌর এলাকার রাজাবাড়ী গ্রামের বাসিন্দা উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক খলিলুর রহমানের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। রবিবার দিবাগত রাতে এ ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে আলহাজ খলিলুর রহমান জানান, আনুমানিক রাত ২টার দিকে ৫/৭ জনের একদল ডাকাত লুঙ্গি পড়া ও মুখ ডেকে বাড়ির গেটের তালা ভেঙে ঘরে প্রবেশ করে আমাকে এবং আমার ছেলেকে জিম্মি করে। এসময় তাঁরা চিৎকার করলে গুলি করে মেরে ফেলা হবে বলে ডাকাতরা হুমকি প্রদান করে। পরে তাঁরা ঘরের বিভিন্ন আসবাবপত্র ভেঙে ৭ ভরির মত স্বর্ণালংকার ও নগদ ৮ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কালিহাতী থানার এস আই কুতুব উদ্দিন । এসময় তিনি বলেন ঘটনার সাথে যারাই জড়িত থাকুক না কেন তাদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

NO COMMENTS

LEAVE A REPLY