ট্রাম্প নিপাট ভদ্রলোক : দাবি স্ত্রী মেলানিয়ার

ওয়াশিংটন প্রতিনিধি: যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে একজন নিপাট ‘ভদ্রলোক’ বলে দাবি করেছেন তার স্ত্রী মেলানিয়া। তিনি জোরালোভাবে বলেছেন, ট্রাম্পের বিরুদ্ধে যেসব নারী যৌন হয়রানির অভিযোগ তুলেছেন, তারা ‘মিথ্যা’ বলছেন।

সোমবার যুক্তরাষ্ট্রের টেলিভিশন চ্যানেল সিএনএনকে দেয়া এক সাক্ষাৎকারে এ দাবি করেছেন মেলানিয়া ট্রাম্প।

তিনি বলেন, ভিডিও টেপে ধরা পড়া নারীদের সম্পর্কে তার স্বামী ট্রাম্পের অশোভন মন্তব্য অগ্রহণযোগ্য। তবে স্ত্রী হিসেবে তিনি যে ট্রাম্পকে চেনেন, ওই মন্তব্য তাকে তেমনটি তুলে ধরে না। ভিডিওতে ট্রাম্পকে বলতে দেখা যায়, বিখ্যাত হলেই পুরুষরা মেয়েদের সঙ্গে যাচ্ছেতাই করতে পারেন এবং তিনি নিজে কিভাবে এক নারীর সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের চেষ্টা করেছিলেন তা বর্ণনা করছেন।

ভিডিওটি প্রকাশ হওয়ার পর তোপের মুখে পড়েন ট্রাম্প। নির্বাচন থেকে তার সরে দাঁড়ানোর দাবি ওঠে। দলের অনেক নেতা তার ওপর থেকে সমর্থন প্রত্যাহার করে নেন।

বেশ কয়েকজন নারীও ট্রাম্পের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন। তবে ট্রাম্প যথারীতি এসব অভিযোগ অস্বীকার করেছেন। তার দাবি, বিরোধীদের ইন্ধনে তার বিরুদ্ধে কুৎসা রটানো হচ্ছে।

স্বামী ট্রাম্পের পক্ষে সাফাই গাইতে গিয়ে মেলানিয়া বলেন, তিনি জানেন, ট্রাম্প নারীদের শ্রদ্ধা করেন। তবে তিনি আত্মপক্ষ সমর্থন করছেন কারণ, অভিযোগকারী নারীরা ট্রাম্পের বিরুদ্ধে মিথ্যা বলছেন।

মেলানিয়া বলেন, তিনি তার স্বামীকে বিশ্বাস করেন। ট্রাম্প দয়ালু। তিনি ভদ্রলোক। তিনি ওসব বাজে কাজ কখনো করেননি।ট্রাম্পের মতো তার স্ত্রীও দাবি করেন, রিপাবলিকান প্রার্থীর সুনাম নষ্ট করতে বিরোধীরা সংগঠিতভাবে কুৎসা রটাচ্ছে। প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিলারি ক্লিনটনের প্রচার শিবির ও গণমাধ্যম এই কাজ করছে।

তিনি বলেন, গণমাধ্যম অভিযোগকারী নারীদের পটভূমি কি খতিয়ে দেখেছে? তাদের হাতে কোন সত্য ঘটনা নেই।নারীদের সঙ্গে ট্রাম্পের অশোভন অচরণের অভিযোগ ওঠার পর প্রথমবারের মত তিনি নারীদের সঙ্গে তার স্বামীর আচরণের পক্ষাবলম্বন করে বলেন, ট্রাম্প গত কয়েক বছরে নারীদের সঙ্গে কখনোই অশোভন আচরণ করেননি।

মেলানিয়া বলেন, বরং অনেকক্ষেত্রে নারীরাই স্বয়ং তার উপস্থিতিতেই ট্রাম্পকে মোবাইল নম্বর দিয়েছেন এবং তার সঙ্গে অশোভন আচরণ করেছেন।বাসস

NO COMMENTS

LEAVE A REPLY