সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী

ঢাকা রিপোর্টার্স ইউনিটির ন‌ির্বাচন‌ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ন‌ির্বাচন‌ে সাখাওয়াত হোসেন বাদশা (ইনকিলাব) সভাপতি ও মুরসালিন নোমানী (বাসস) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বাদশা পেয়েছেন ৬০৩ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোস্তাক হোসেন পেয়েছেন ২৬৩ ভোট। অন্যদিকে নোমানী পেয়েছেন ৬৮৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সৈয়দ শুকুর আলী পেয়েছেন ৪১৪ ভোট।

রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ প্রাঙ্গণে বুধবার সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়। শেষ হয় বিকেল ৫টায়। ডিআরইউ’র সাগর-রুনি মিলনায়তনে ভোট গণনা শেষে নির্বাচিতদের নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার। এছাড়াও নিউজ টুডে সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ, একুশে টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মনজুরুল আহসান বুলবুল, বাংলাদেশ প্রতিদিনের যুগ্ম-সম্পাদক আবু তাহের ও সাংবাদিক নেতা এম এ আজিজ নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

নির্বাচনে সহ-সভাপতি পদে এটিএন বাংলার আবু দারদা জুবায়ের, যুগ্ম সম্পাদক পদে দৈনিক খোলা কাগজের তোফাজ্জেল হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে নয়া দিগন্তের জিলানী মিল্টন, দফতর সম্পাদক পদে যমুনা নিউজ ডটকমের নয়ন মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মানবজমিনের কাফী কামাল, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে খোলা কাগজের শেখ মাহমুদ এ রিয়াত নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় অর্থ সম্পাদক পদে মানিক মুনতাসির, ক্রীড়া সম্পাদক পদে মুজিবর রহমান ও কল্যাণ সম্পাদক পদে আজাদ হোসেন সুমন নির্বাচিত হয়েছেন।

এছাড়া সদস্য পদে নুরুল ইসলাম হাসিব (৬৭০ ভোট), হাবিবুর রহমান (৫৭৮), সাইফুল ইসলাম (৫৫৭), সাখাওয়াত হোসেন সুমন (৫১১), মইনুল হাসান সোহেল (৪৭৫), হাফিজ আল আসাদ (৪৪২), আনিসুল ইসলাম (৩৬৯) নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে ১ হাজার ৩৩৯ জন ভোটারের মধ্যে ১ হাজার ১২০ জন ভোট প্রদান করেন।

NO COMMENTS

LEAVE A REPLY