তালায় আওয়ামীলীগ নেতার সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

তালা প্রতিনধি: তালা ডাকবাংলায় সোমবার বিকালে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন তালা উপজেলার ৭ নং ইসলামকাটি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ আব্দুল আজিজ।

লিখিত বক্তব্যে আব্দুল আজিজ বলেন,আমি তালা উপজেলা আওয়ামীলীগের সদস্য ও ইসলামকাটি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে দীর্ঘ্য ১৩ বছর যাবৎ সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছি। সম্প্রতি একটি মহল আমার ও আমার দল বাংলাদেশ আওয়ামীলীগের ভাবমুর্তি ক্ষুন্ন করার উদ্যেশ্যে বিভিন্ন প্রকার অপপ্রচার সহ নানাবিধ হুমকী দিচ্ছে।

লিখিত বক্তব্যে আব্দুল আজিজ আরও জানান, তালা হাসপাতাল রোডে জনস্বাস্থ্য প্রোকৌশল অফিসের বীপরিতে তার ৭ শতক জমি আছে। যার সম্মুখ ভাগের রাস্তার পাশ দিয়ে একটি পানি নিষ্কাষনের জন্য পাকা ড্রেন আছে,যা পূর্ব প্রান্ত হতে পশ্চিম প্রান্তের কালভার্ট এর সাথে পাকা সংযোগের জন্য গত ৮ অক্টোবর উপজেলা নির্বাহী কর্মকর্তা, স্থানীয় সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, তালা সদর ইউপি চেয়ারম্যান বরাবর লিখিত আবেদন করি।

এতে একটি কুচক্রী মহল ক্ষিপ্ত হয়ে কয়েকটি পত্রিকায় “ভূমিদস্যু আজিজ কর্তৃক প্রেসক্লাবের জায়গা দখলের চেষ্টা” শিরোনামে সংবাদ পরিবেশন করে। উক্ত সংবাদে আমাদের সুনাম নষ্ট করতে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন এমন আজগুবি সংবাদ পরিবেশন করেছে, যা আদৌ সত্য নয়। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দ াও প্রতিবাদ জানায়। তিনি বলেন,সরকারী জায়গা দখল, ঘরবাঁধা বা ভাঙ্গার ব্যাপারটি আমার অবগত নয়। আমি উক্ত সরকারী জমিতে কখনও কোন হস্তক্ষেপ করার মানসিকতা আদৌ পোষন করি না, ইতিপূর্বে উক্ত সরকারী সম্পত্তিতে জলিল আহম্মেদ ব্যক্তিগত দোকান ঘর নির্মানের জন্য আমার নিকট প্রস্তাব দেয়। আমি তাতে সম্মত না হয়ে জনস্বার্থে পানি নিষ্কাষনের জন্য পাকা ড্রেন নির্মান সহ জায়গাটি উন্মুক্ত রাখার জন্য অনুরোধ করি। একথা বলায় আমার উপর চরম অখুশী হয় এবং দেখে নেওয়ার হুমকী দেয়। গত ১৪ অক্টোবর গভীর রাতে উক্ত সরকারী জমিতে নিজেরা ঘর বাধিয়া নাটকীয় ভাবে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তারা এখনও পর্যন্ত তাদের প্রস্তাব না মানলে তার বিরুদ্ধে আরও অপপ্রচার সহ মিথ্যা মামলায় জড়িয়ে গ্রেফতারের প্রকাশ্য হুমকী অব্যাহত রেখেছে।

উক্ত কুচক্রি মহল আমাকে দোষী সাজাতে অন্যন্য সাংবাদিকদের নিকট মিথ্যা তথ্য সরবরাহ করেছে। তিনি সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য সাংবাদিকদের প্রতি উদাত্ত আহব্বান জানান। একই সাথে বিষয়টি প্রশাসনের নিকট তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের জন্য জোর দাবী জানান।

NO COMMENTS

LEAVE A REPLY