দলের তৃণমূলের পছন্দের তালিকায় নেই অাইভী: সাখাওয়াত

অ্যাডভোকেট সাখাওয়াত
ফাইল ফটো

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলেও ডা. সেলিনা হায়াৎ আইভীকে দলের নেতাকর্মীরা মেনে নিতে পারেননি। নিজের দলের নেতাকর্মীদের থেকে বিচ্ছিন্ন তিনি। দলের তৃণমূলের পছন্দের তালিকায় নেই অাইভী।

বুধবার দুপুরে শহরের খানপুরের তল্লা এলাকায় স্থানীয় লোকজদের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন বিএনপির মেয়র প্রার্থী সাখাওয়াত হোসেন খান।

তিনি বলেন, গতবার বিএনপির সব ভোট আইভী পেয়েছিলেন বলেই জয়ী হতে পেরেছিলেন। এবার বিএনপিসহ ২০ দলের অন্যান্য একটি ভোটও আইভী পাবেন না। নির্বাচনে জয়ের ব্যাপারে আমরা শতভাগ আশাবাদী।

সাখাওয়াত আরো বলেন, নারায়ণগঞ্জে শ্রমিকদের জন্য থাকার ব্যবস্থা নেই। শ্রমিকদের চিকিৎসার কোনো ব্যবস্থা নেই। কিন্তু নারায়ণগঞ্জকে বলা হয় প্রাচ্যের ডান্ডি। এখানে দেশের বিভিন্ন স্থান থেকে শ্রমিকরা কাজ করতে আসে। আমি নির্বাচিত হলে শ্রমিকদের জন্য থাকা ও তাদের চিকিৎসার জন্য ব্যবস্থা গ্রহণ করবো।

তিনি আরো বলেন, আমি সবসময় নির্যাতিত মানুষের পক্ষে ছিলাম। সামনেও থাকবো। উন্নয়নের স্বার্থে মানুষের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনতেই এ নির্বাচনে মাঠে নেমেছি।

NO COMMENTS

LEAVE A REPLY