নিজ ঘর থেকে মা-মেয়ের লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া সদরে নিজ ঘর থেকে মা-মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার মালিহাতা গ্রামের একটি বাড়ি থেকে বুধবার দুপুর ২টার দিকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন—সরুফা বেগম (৩০) ও তার মেয়ে মারুফা বেগম (১০)। সরুফা বেগম সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের রিকশাচালক বাচ্চু মিয়ার দ্বিতীয় স্ত্রী। তিনি একটি অটোরাইস মিলে শ্রমিকের কাজ করতেন। ঘটনার পর থেকেই সরুফার স্বামী পলাতক রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, এক বছর আগে বাচ্চু মিয়া সরুফা বেগমকে বিয়ে করেন। সফুরা ও তার আগের ঘরের মেয়ে মারুফাকে নিয়ে মালিহাতা গ্রামের বাছির মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন বাচ্চু মিয়া। বুধবার সকালে সরুফা কাজে না যাওয়ায় মিলের লোকজন তার খোঁজ নিতে বাড়িতে এসে ঘরের দরজা তালাবদ্ধ দেখতে পায়। এ সময় তাদের সন্দেহ হলে তারা স্থানীয় ইউপি মেম্বার ফারুক মিয়াকে জানালে তিনি সদর থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে ঘরের দরজা ভেঙ্গে সরুফা ও তার মেয়ে মারুফার লাশ উদ্ধার করে। তাদের দু’জনের গলাতেই ওড়না পেঁচানো ছিল।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইশতিয়াক আহমেদ জানান, ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতাল মর্গে পঠানোর প্রক্রিয়া চলছে। প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে এটি আত্মহত্যা নাকি হত্যাকাণ্ড।

NO COMMENTS

LEAVE A REPLY