নেতাকর্মীদের বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান ওবায়দুল কাদেরের

খাগড়াছড়ি প্রতিনিধি: দলের নেতাকর্মীদের বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আমরা ঘরের মধ্যে বিভেদ চাই না। নেতাকর্মীদের আগামী নির্বাচনের প্রস্তুতি গ্রহণের আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নিজেদের মধ্যে দ্বন্দ্ব-কোন্দল ভুলে সাধারণ মানুষের কাছে যান।

পার্বত্য চুক্তির ৯০ শতাংশ অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করা হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচনের আগে চুক্তির ৯০ শতাংশ বাস্তবায়ন করা হবে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে খাগড়াছড়ির সাবেক মহকুমা শহর রামগড়ে রামগড় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনায় এসব কথা বলেন সেতুমন্ত্রী। এ সময় তিনি খাগড়াছড়ির রামগড়ে নির্মাণাধীন সেতুর কাজ পরিদর্শন করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য বিদেশিদের কাছে এখন নালিশের রাজনীতি করছে। কিন্তু এসব নালিশ করে কোনো লাভ হবে না।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, নির্বাহী সদস্য দীপংকর তালুকদার, খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, রাঙামাটি আসনের সংসদ সদস্য (সংরক্ষিত) ফিরোজা বেগম চিনু ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম প্রমুখ।

রামগড় সফর শেষে খাগড়াছড়ি স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় যোগ দেবেন ওবায়দুল কাদের।

NO COMMENTS

LEAVE A REPLY