প্রকাশ্যে ছুরিকাঘাত করে যুবককে হত্যা

ছুরিকাঘাতে

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী নগরীতে প্রকাশ্যে ছুরিকাঘাত করে রাসেল আলী (২০) নামের এক যুবককে হত্যা করা হয়েছে। মঙ্গলবার বেলা পৌনে ২টার দিকে নগরীর বুলনপুর এলাকায় এ ঘটনা ঘটে।

তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত রাসেল আলী বুলনপুর ঘোষপাড়া এলাকার হাফিজুল রহমান দুদুর ছেলে। তিনি রাজশাহীর একটি বীমা কোম্পানিতে অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন। সেখান থেকেই বাইসাইকেলে দুপুরের খাবার খেতে বাড়িতে যাচ্ছিলেন রাসেল।

পুলিশ জানায়, পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে এ ঘটনায় মুন্না, হৃদয় ও বারিক নামের তিনজনের জড়িত থাকার অভিযোগ উঠেছে। ঘটনার পর হাসপাতাল থেকে শাকিল আহমেদ নামের এক যুবককে হেফাজতে নিয়েছে পুলিশ। ওই যুবক ঘটনার খোঁজ-খবর নিতে হাসপাতালে গেলে রাসেলের স্বজনরা তাকে পিটিয়ে পুলিশে দেয়। শাকিল ওই এলাকার মাসুদ পারভেজের ছেলে।

নিহত রাসেলের পরিবার জানায়, বুলনপুর মন্দিরের কাছে হৃদয় ও মুন্নাসহ কয়েকজন রাসেলের পথরোধ করে। এরপর বুকে উপর্যপুরি ছুরিকাঘাত করে ফেলে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেন। সম্প্রতি এলাকায় ফুটবল খেলা নিয়ে বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। ওই ঘটনায় থানায় মামলা হয়েছে।

চিকিৎসকদের বরাত দিয়ে রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ উপ-পরিদর্শক ইমদাদুল হক জানান, হাসপাতালে নেয়ার পথে ওই যুবক মারা যান। তার বুকে ছুরিবাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। ঘটনার পর মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে নগরীর রাজপাড়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) শেখ মো. গোলাম মোস্তফা জানান, পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে পুলিশ। এ ঘটনায় একজন পুলিশ হেফাজতে রয়েছে।

এছাড়া ঘটনায় জড়িত তিন যুবকের নাম পাওয়া গেছে। তারা ঘটনার পর থেকেই উধাও। এ নিয়ে নিহতের পরিবার মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি।

NO COMMENTS

LEAVE A REPLY