বাহুবলে পুলিশের রাবার বুলেটে ২০ ছাত্র আহত

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামছুন্নাহার পারভীনের ঘুষ-দুর্নীতির প্রতিবাদে কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ করে ছাত্র, শিক্ষক ও অভিভাবকরা। এক পর্যায়ে বিক্ষোভকারীরা থানা ক্যাম্পাসে প্রবেশ করে হট্টগোল করে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ রাবার বুলেট ছুড়লে ২০ ছাত্রসহ ৩০ জন আহত হয়েছেন। এঘটনায় দুই শিক্ষকসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা সদরে এ ঘটনা ঘটে। আটককৃত দুই শিক্ষক হলেন- দ্বীননাথ হাইস্কুলের সহকারি শিক্ষক অশোক দাস ও গোলাম মহিউদ্দিন, দশম শ্রেণীর ছাত্র জাহাঙ্গীর। বহিরাগত আরেক জন।

আহতদের মধ্যে ৯ম শ্রেনীর ছাত্র রেজাউল করিম, ৭ম শ্রেনীর ছাত্র পায়েল, ১০ শ্রেনীর ছাত্র আনহার আলী, বিল্লাল হোসেন, ৯ম শ্রেণীর ছাত্র আঃ রহমান। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকীদের হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এর আগে সকাল ১১টায় দীননাথ ইনস্টিটিউশন মডেল হাইস্কুলের ম্যানেজিং কমিটি, ছাত্র-ছাত্রী, অভিভাবক ও স্থানীয় জনগণ শিক্ষা কর্মকর্তার কার্যালয় ঘেরাও করে রাখে। বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান আটকের বিষয়টি নিশ্চিত করেন।

NO COMMENTS

LEAVE A REPLY