বিএনপি নেতা জাহাঙ্গীর আলম এর মৃত্যুতে খালেদা জিয়ার শোক

নিজস্ব প্রতিবেদক: নোয়াখালী জেলা যুবদল এর সাবেক সভাপতি ও বেগমগঞ্জ থানা বিএনপি’র সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম গতরাতে মৃত্যুবরণ করায় গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

আজ এক শোকবার্তায় বিএনপি চেয়ারপার্সন বলেন, মরহুম জাহাঙ্গীর আলম নোয়াখালী জেলা যুবদলকে সুসংগঠিত এবং অগণতান্ত্রিক শক্তির বিরুদ্ধে মানুষের মৌলিক ও গণতান্ত্রিক অধিকারের আন্দোলনকে বেগবান করতে গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন। বহুদলীয় গণতন্ত্র ও বাংলাদেশী জাতীয়তাবাদী রাজনীতিতে বিশ্বাসী মরহুম জাহাঙ্গীর আলম আজীবন দলীয় আদর্শ লালন করে গেছেন। এছাড়া নোয়াখালী জেলাধীন বেগমগঞ্জ থানা বিএনপিকে শক্তিশালী, গতিশীল ও সুদৃঢ় ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে মরহুম জাহাঙ্গীর আলম এর অবদান কোনদিনই ভুলবার নয়। তার মৃত্যুতে বেগমগঞ্জ থানা বিএনপি একজন দক্ষ, কর্মনিষ্ঠ ও শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নে নিবেদিতপ্রাণ সংগঠককে হারালো।

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া মরহুম জাহাঙ্গীর আলম এর রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, নিকটজন, গুনগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

অপর এক শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নোয়াখালী জেলা যুবদল এর সাবেক সভাপতি ও বেগমগঞ্জ থানা বিএনপি’র সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলেন, নোয়াখালী জেলা যুবদল এবং বেগমগঞ্জ থানা বিএনপিকে সুসংগঠিত করতে তিনি যে শ্রম দিয়ে গেছেন তা নেতাকর্মীরা কোনদিনই বিস্মৃত হবেন না। তার মতো ত্যাগী ও আদর্শবাদী নেতার মৃত্যুতে বেগমগঞ্জ থানা বিএনপি’র যে ক্ষতি হলো তা সহজে পূরণ হবার নয়। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মরহুম জাহাঙ্গীর আলম এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকবিহব্বল পরিবারের সদস্যবর্গ ও আত্মীয়¯স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

NO COMMENTS

LEAVE A REPLY