বিপিএলে সেমি-ফাইনালে চোখ মাশরাফির

ক্রীড়া ডেস্ক: মাশরাফি বিন মুর্তজা এবারো কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক হিসেবেই খেলতে নামবেন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএলে)। বিপিএলের তিন আসরেই শিরোপা জয় করা জাতীয় দলের অধিনায়ক এবার প্রাথমিক লক্ষ্য হিসেবে বেছে নিয়েছেন সেমি-ফাইনালকেই।

ফ্রাঞ্চাইজি ভিত্তিক টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট বিপিএল শুরুর আর মাত্র ১৭ দিন বাকি। কিন্তু ইংল্যান্ড সিরিজের কারণে সেটা এখনো মনোযোগ আকর্ষণ করতে পারেনি। তবে দলগুলো ঠিকভাবেই সাজিয়ে নিচ্ছে নিজেদের। ক্রিকেটাররা ঠিক করে নিচ্ছেন নিজেদের পরিকল্পনা। ব্যতিক্রম নন মাশরাফিও। জাতীয় দলের ব্যস্ততার ফাঁকেও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জন্য চলছে প্রস্তুতি। তবে গতবার শিরোপা জিতলেও এবার নিজের প্রাথমিক লক্ষ্যটাকে খুব বেশি বড় করছেন না ম্যাশ। একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের কাছে তিনি জানালেন, সেমি-ফাইনালকে লক্ষ্য ধরেই সামনে এগোবে তার দল।

মাশরাফি বলেন, ‘আমাদের দলটা বেশ ভারসাম্যপূর্ণ। সবাই যদি নিজের সেরাটা দিয়ে খেলে তবে ভালো ফল আসতেই পারে। তবে আগে সেমিতে অবস্থান নিশ্চিত করতে হবে।’

আগামী ৪ অক্টোবর মাঠে গড়াবে বিপিএলের চতুর্থ আসর। প্রথম ম্যাচেই মাশরাফির কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে রাজশাহী কিংস।

NO COMMENTS

LEAVE A REPLY