মেসির চেয়ে বেশি আয় করবেন নেইমার

ক্রীড়া ডেস্ক: বার্সেলোনায় লিওনেল মেসি থাকায় এককভাবে তারকা হয়ে ওঠা হয়নি নেইমারের। মাঠে ফুটবলের যাদুকরকে ছাড়িয়ে যাওয়ার ইচ্ছার কথাও কখনো শোনা যায়নি এই ব্রাজিলিয়ান তারকার মুখে। তবে একই ক্লাবে খেলে আয়ের দিক থেকে এবারে সেই মেসিকেই ছাড়িয়ে যেতে চলেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

নেইমারের সঙ্গে শুক্রবার হতে যাওয়া ক্লাবের নতুন চুক্তি অনুযায়ী প্রতি মৌসুমে তার বেতন বেড়ে দাঁড়াবে ২৫ মিলিয়ন ইউরো। যেটা মেসির স্থায়ী আয়ের চেয়ে অনেক বেশি। অবশ্য বিভিন্ন ধরনের বোনাস মিলিয়ে আর্জেন্টাইন তারকাই এগিয়ে থাকছেন।

কিন্তু জটিলতা এখানেই শেষ নয়। জানুয়ারির ট্রান্সফার মৌসুমেই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে নিজেদের দলে ভেড়ানোর একটা জোর চেষ্টা চালাবে প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি)। ১৯০ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজ এবং এক মৌসুমের নিট আয় ৪০ মিলিয়ন ইউরো দেয়ার জন্য প্রস্তুত রয়েছে লিগ ওয়ানের শিরপাজয়ী ক্লাবটি। আর তাই সেই সময় নেইমারের সঙ্গে আরো একটি চুক্তিতে আসার পরিকল্পনা করেছে বার্সেলোনার। সেই চুক্তি অনুযায়ী যদি নেইমারের আয় আরো বাড়ানোর ব্যবস্থা করা হয় তবে তা সার্বিকভাবেই মেসির আয়কে ছাড়িয়ে যাবে।

অবশ্য মেসির সঙ্গে বার্সার নতুন চুক্তির ব্যাপারটাও প্রক্রিয়াধীন। সবকিছু ঠিক থাকলে চলতি মৌসুমেই সেটি সম্পন্ন হবে। অর্থাৎ বেতন বাড়ছে মেসিরও। আর সেটা যদি হয় তবে ক্লাবে আয়ের দিক থেকে তার এগিয়ে থাকাটাও নিশ্চিত হবে অনেকটাই।

NO COMMENTS

LEAVE A REPLY