মেসেজে কথা বলতে সাবধান!

এওয়ান লাইফস্টাইল ডেস্ক: সরাসরি কথা বলতে লজ্জা পান, কিন্তু প্রেমের সম্পর্কে জড়াতে প্রবল ইচ্ছা আপনার। তার সাথে বেশি স্বচ্ছন্দবোধ করেন মেসেজে কথা বলতে। কিন্তু সাবধান, এমন কিছু মেসেজ করে ফেলবেন না যেন, যাতে অস্বস্তিতে পড়ে যান তিনি। তাই প্রেমের শুরুতেই বেশ কিছু বিষয়ে কথা না বলার চেষ্টা করবেন। যা আপনার জন্যই হবে মঙ্গলজনক। অন্যথায় হিতে বিপরীত হতে পারে। চলুন এক নজরে দেখে নেওয়া যাক প্রেমের শুরুতেই কী কী বলবেন না।

* সারাদিন আপনি তার কথাই ভাবছেন। তাই বলে সেটা তাকে মুখ ফুটে বলার দরকার নেই। তাতে আপনার সঙ্গীটির মনে হতেই পারে যে আপনি তাকে নিয়ে একটু বেশিই ‘পজেসিভ’ হয়ে যাচ্ছেন। এটা কিন্তু যে কোন পুরুষের কাছেই একটু চিন্তার বিষয়।

* বাড়ির অভিভাবকদের কাছে হয়তো আপনার সঙ্গীর বিষয়ে কথা বলেছেন। কিন্তু আপনার সঙ্গীকে এ বিষয়ে কথা বলার দরকার নেই। কারণ এই ধরনের কথাবার্তা তার ওপরে মানসিক চাপ তৈরি করে।

* এক এক জনের পেশাগত ব্যস্ততা একেক রকম। ব্যক্তিগত জীবনে সকলে সমান সময় দিতে পারেন না, সেটা মেনে নিয়েই তো সম্পর্কে জড়িয়েছেন। তাই কেন তিনি আপনাকে বেশি সময় দিতে পারেন না বলে অভিয়োগ করার কোন মানেই হয় না। চেষ্টা করুন বেশি সময় কাটানোর। তবে সেটা সম্ভব না হলে অকারণে চাপ তৈরি করবেন না।

* প্রতিটি মানুষই একে অপরের চেয়ে আলাদা। কেউ কারও মতো হন না। তাই কখনও মনের মানুষটিকে অন্য কারও সঙ্গে তুলনা করবেন না। দোষগুণ মিলিয়ে মানুষ। তাই জীবনের উজ্জ্বল দিকটিকেই বেশি করে দেখার চেষ্টা করুন।

* মন জিতবার জন্য নিজের সম্পর্কে এমন কিছু বলে বসবেন না, যা আপনি নিজে আসলে আদৌ নন। তাতে হিতে বিপরীত হবে। আপনাকে অবিশ্বাস করবে। সম্পর্কও দীর্ঘস্থায়ী হবে না।

NO COMMENTS

LEAVE A REPLY