সিদ্ধিরগঞ্জে ৩ মাসের শিশু উদ্ধার, নারী চোর আটক

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে দুলফুর বেগম (৪৫) নামে এক শিশু চোর চক্রের নারী সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় তার কাছে থেকে জীবন গাজী (তিন মাসের) এক শিশুকে উদ্ধার করা হয়েছে। সোমবার (১৭ অক্টোবর) দুপুর সাড়ে ১২ টায় সিদ্ধিরগঞ্জের উত্তর কদমতলী এলাকা থেকে শিশু চোর চক্রের ঐ নারী সদস্যকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় জনতা। এ ঘটনায় উদ্ধার হওয়া শিশুর বাবা জাকির হোসেন বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করেছেন। পুলিশ মামলা হওয়ার বিষয়টি স্বীকার করেছে।

উদ্ধার হওয়া শিশুটির বাবা জাকির হোসেন জানান, সোমাবার সকাল ৯ টার সময় নাসিক ৭নং ওয়ার্ড উত্তর কদমতলী এলাকার ফারুকের বাড়ির ভাড়াটিয়ার ঘরে তিন মাসের শিশু ছেলে জীবনকে রেখে তার স্ত্রী রান্না ঘরে গেলে পাশের বাড়ির ভাড়াটিয়া মনিরের স্ত্রী দুলফুর বেগম তার ছেলেকে চোরী করে। পরে তাকে জিজ্ঞাসা করলে সে নেয় নাই বলে জানায়। পরে এলাকাবাসী তাকে উত্তম মাধ্যম দিলে সে কদমতলী উত্তরপাড়া সালামত মুন্সির বাড়িতে রেখেছে শিশু জীবনকে। পরে পুলিশ গিয়ে শিশু জীবনকে উদ্ধার করে। এ ঘটনায় শিশুর জীবনের বাবা জাকির হোসেন বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় শিশু চোরীর অপরাধে মামলা করেছে। উদ্ধার হওয়া শিশু জীবনকে তার বাবা মার কাছে তুলে দেয় পুলিশ।

এদিকে দুলফুর বেগম থানার ভেতরে পুলিশ ও গনমাধ্যম কর্মীদের জানান, ৫ হাজার টাকার বিনিময়ে সে বাচ্চা চোরী করেছে। এক মহিলা তাকে বাচ্চা চোরী করতে বলেছে বলে সে জানায়। তবে সে মহিলার নাম বলতে পারেনি।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (ওসি) মুঃ সরাফত উল্লাহ শিশু উদ্ধার ও মামলা হওয়ার কথা স্বীকার করে বলেন, এটা কোন অপরাধী চক্রের সদস্য কিনা তা ক্ষতিয়ে দেখা হচ্ছে।

NO COMMENTS

LEAVE A REPLY