সিরাজদিখানে হাত পা বেধে বাবা মাকে হত্যার চেষ্টায় থানায় অভিযোগ

মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জ সিরাজদিখানে দুই বখাটে ছেলে তার বাবা মাকে হাত পা বেধে হত্যার চেষ্টা করেছে। ওই বখাটে দুই ছেলেদের নাম শাহলম ভুট্টু (৩৮) ও রাসেল (৩২)। দুর্ভাগা পিতার নাম আব্দুস সোবাহান (৬৫)। তারা উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের উত্তর মধ্যডাড়া কাউয়াহার এলাকার বাসিন্দা। গত শনিবার বেলা সারে ১১টায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উত্তর মধ্যডাড়া কাউয়াহার গ্রামের মৃত শেখ কেরামত আলীর ছেলে আব্দুল ছোবাহান প্রথম স্ত্রীর অনুমতি নিয়ে ১৯৮৮সালে দ্বিতীয় বিয়ে করেন এর পর থেকেই প্রথম সংসারের দুই ছেলে ও ৫ মেয়ে মিলে বিভিন্ন সময়ে তাকে মার ধর করেছেন। এর ধারাবাহিতকায় শনিবার (২৬ নভেম্বর) সকালে আব্দুস সোবাহান ইছাপুরা বাজার থেকে বাড়ি এলে তাকে মুখে গামছা গুজে হাত-পা গামছা দিয়ে বেঁধে ঘড়েরর ভেতর খাটের উপর ফেলে মারধর করে স্ট্যোম্পে টিপসই নিয়ে ছেড়ে দেয়। ছাড়া পেয়ে আব্দুস সোবাহান স্ত্রীসহ থানায় উপস্থিত হয়ে লিখিত অভিযোগ করেন।

মধ্যপাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য মোঃ জাহাঙ্গির তালুকদার বলেন, শুনেছি জায়গা সম্পত্তির জন্য আব্দুস সোবাহানের দুই ছেলে শাহলম ভুট্টু ও রাসেল তার বাবাকে আটকিয়ে মারধর করে স্ট্যাম্পে টিপসই নিয়ে নিয়েছে। কাজটি খুব খারাপ করেছে। সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইযারদৌস হাসান জানান, ঘটনার বিষয়ে থানায় লিখিত অভিযোগ হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

NO COMMENTS

LEAVE A REPLY