সীতাকুণ্ড প্রেস ক্লাবের নির্বাচন: সেকান্দর সভাপতি-সৌমিত্র সম্পাদক

নন্দন রায়, সীতাকুণ্ড (চট্টগ্রাম) সংবাদদাতাঃ সীতাকুণ্ড প্রেস ক্লাবের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে সীতাকুণ্ড প্রেস ক্লাব কার্যালয়ে সংগঠনটির সকল সদস্যের অংশ গ্রহণে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে কন্ঠভোটে আলহাজ্ব এম সেকান্দর হোসাইন (দৈনিক সমকাল) সভাপতি ও সৌমিত্র চক্রবর্তী (দৈনিক পূর্বকোণ) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। আগামি দুই বছর এ কমিটি দায়িত্ব পালন করবেন।

এর আগে সীতাকুণ্ড প্রেস ক্লাব কার্যালয়ে সাবেক সভাপতি সৈয়দ ফোরকান আবুর সভাপতিত্বে ও এম হেদায়েতের পরিচালনায় সভায় পূর্ববর্তী বছরের বিভিন্ন বিষয়ে আলোচনা ও পর্যালোচনা হয়। সে সময় সংগঠনটির সদস্যবৃন্দ তাদের নিজ নিজ মতামত তুলে ধরেন।

সংগঠনের ১১ সদস্যে কমিটিতে সহ-সভাপতি জহিরুল ইসলাম(আমারদেশ), সহ-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম( নয়াদিগন্ত), সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ চন্দ্র দাস(প্রথম আলো), অর্থ-সম্পাদক আবদুল্লাহ আল ফারুক( মানবজমিন), ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শেখ সালাউদ্দিন( চট্টগ্রাম প্রতিদিন ও বণিক বার্তা), প্রচার ও প্রকাশনা সম্পাদক তালুকদার নির্দেশ বড়ুয়া(আমাদের সময়), অফিস, পাঠাগার ও সমাজ কল্যান সম্পাদক আবুল খায়ের(ডেসটিনি), কার্যনির্বাহী সদস্য সৈয়দ ফোরকান আবু(যুগান্তর) ও এম হেদায়েত(কর্ণফুলী) নির্বাচিত হয়েছেন।

বিকেল তিনটায় সংগঠনটির কার্যালয়ে এসে নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সীতাকুণ্ড উপজেলার নির্বাহী কর্মকর্তা নাজমুল ইসলাম ভুইয়া। এসময় তার সঙ্গে ছিলেন যুব উন্নয়ন কর্মকর্তা শাহ আলম।

NO COMMENTS

LEAVE A REPLY