হবিগঞ্জে পরিবহন ধর্মঘট স্থগিত

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জে ব্যাটারিচালিত টমটমসহ অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে ডাকা পরিবহন ধর্মঘট স্থগিত করা হয়েছে। মঙ্গলবার রাত ১২টায় জেলা প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে জেলা মোটর মালিক-শ্রমিক ঐক্য পরিষদ ১৫ দিনের জন্য ধর্মঘট স্থগিত করে।

বুধবার সকাল থেকে জেলা বাস টার্মিনাল থেকে দুরপাল্লার যানবাহন চলাচল শুরু করেছে। এর আগে মঙ্গলবার ভোর ৬টা থেকে অনির্দিষ্টকালের এ ধর্মঘট শুরু হয়েছিল।

জেলা মোটর মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি ফজলুর রহমান চৌধুরী জানান, বার বার ব্যাটারিচালিত টমটমসহ অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবি জানিয়ে আসছে সংগঠনটি। কিন্তু প্রশাসন এ ব্যাপারে কার্যকর কোনো প্রদক্ষেপ নেয়নি। ফলে জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের আওতাধীন বাস, মিনিবাস, ট্রাক, পিকআপ, ট্যাক্সি, লেগুনা, অটোরিকশা, জিপ চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়।

সমস্যা সমাধানের লক্ষ্যে সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে সার্কিট হাউজে বৈঠকে বসেন। এ সময় প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে ধর্মঘট ১৫ দিনের জন্য স্থগিত করা হয়। যদি এ সময়ের মাঝে সমস্যা সমাধান না হয় তবে ফের আন্দোলন শুরু করা হবে।

NO COMMENTS

LEAVE A REPLY