২২ নভেম্বর কিশোরগঞ্জ জেলা বিএনপির সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: ২২ নভেম্বর কিশোরগঞ্জ জেলার সম্মেলনের সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। একই সঙ্গে কিশোরগঞ্জ জেলার যে সকল উপজেলা ও পৌর ইউনিটে এখনও পূর্ণাঙ্গ কমিটি গঠন হয় নাই সে সকল ইউনিটে আগামী ১৩ নভেম্বরর মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বুধবার দুপুরে নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে কিশোরগঞ্জ জেলার বিএনপি নেতৃবৃন্দের সাথে বিএনপি’র সাংগঠনিক পূণর্গঠনের দায়িত্বপ্রাপ্ত দলের ভাইস চেয়ারম্যান মো: শাহজাহান বৈঠকে এ সব সিদ্ধান্ত নেয়া হয়।

বৈঠকে কিশোরগঞ্জ জেলার তৃণমূল পর্যায়ের বিএনপি’র ইউনিট সমূহের পূণর্গঠনের অগ্রগতি, রাজনৈতিক ও সাংগঠনিক পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

সভায় বিএনপি’র যুগ্ম মহাসচিব মজিবর রহমান সারোয়ার, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, শরিফুল আলম, শহীদুল ইসলাম বাবুল, কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি এ্যাডভোকেট ফজলুর রহমান, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক মো: ইসরাইল মিয়া, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ইশতিয়াক নাসির প্রমূখ উপস্থিত ছিলেন।

NO COMMENTS

LEAVE A REPLY