৭ শত মেহগনি ও কড়াই গাছের চারা গাছ কেটে সাবাড় করল সন্ত্রাসীরা !

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের সদর উপজেলা পোড়াহাটি ইউনিয়নের বারইখালী গ্রামের মসিয়ার মালিথা, মতিয়ার মালিথা ও রোস্তম মালিথা নামের তিনজন কৃষকের ৩ বিঘা জমির ৭ শত মেহগনি ও কড়াই গাছের চারা গাছ কেটে সাবার করে দিয়েছে চাঁদনী রাতের কোন এক সময় মানুষরুপী অজ্ঞাত সন্ত্রাসীরা।

খবর পেয়ে বুধবার সকালে কৃষকেরা মাঠে যেয়ে দেখে ৩ বিঘা জমির সম্পূর্ন ৭ শত মেহগনি ও কড়াই গাছের চারা গাছ কেটে সাবার করে দিয়েছে। মসিয়ার মালিথা, মতিয়ার মালিথা ও রোস্তম মালিথা জানান, আমরা কোন গ্রাম্য দলবাজী ও কাইজ্যাই থাকিনা।আমাদের কোন শত্রুনেই।

বুধবার সকালে বারইখালী গ্রামের সুরদদাড়ী মাঠে যেয়ে দেখে কলা গাছের মধ্যে লাগানো ৩ বিঘা জমির সম্পূর্ন ৭ শত মেহগনি ও কড়াই গাছের চারা গাছ কেটে সাবার করে দিয়েছে। কিন্তু একটিও কলা গাছ মানুষরুপী অজ্ঞাত সন্ত্রাসীরা কাটেনি।

সকালে খবর শুনে বারইখালী গ্রামের মাতব্বর তাহাজউদ্দীন,আতিয়ার রহমান,লতাফৎ হোসেন,আবু তালেব,আব্দুল হান্নান,আব্বাস আলী সহ শত-শত গ্রাম বাসি ও ইউনিয়নের লোক জন খবর পেয়ে অসহায় ব্যাক্তির পাশে এসে সান্তনা দেন। বৃদ্ধ ও বৃদ্ধা জমিতে এসে বার-বার ফিট হয়ে পড়ছিল আর বলছে—-এ কেমন শত্রুতা !!

NO COMMENTS

LEAVE A REPLY