জামায়াতের হাতেই বিএনপি নামক দলের কবর রচনা হবে: নানক


এওয়ান নিউজ: জামায়াতে ইসলামীর হাতেই বিএনপি নামক দলের কবর রচনা হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে বুধবার (১২ জুন) রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ে যুবলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। 

‘‌জামায়াত ছাড়া যাবে না’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ বক্তব্যের সমালোচনা করে যুবলীগের সাবেক চেয়ারম্যান বলেন, ‘জামায়াত স্বাধীনতাবিরোধী। জামায়াতের কারণেই জনগণ বিএনপিকে প্রত্যাখান করেছে। শিক্ষা হয় না আপনাদের। জামায়াতকে দিয়েই বিএনপির কবর রচনা হয়েছে এবং চূড়ান্ত কবর হবে।’

নানক বলেন, ‘স্বাধীনতাবিরোধীরা আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে চেয়েছিলো। বারবার দেশের নিরীহ মানুষ ও আওয়ামী লীগের ওপর হামলা করছে। আর বিএনপি সেই ৭১’র পরাজিত শক্তিকে প্রতিষ্ঠা করেছে। স্বাধীনতাবিরোধীদের গাড়িতে পতাকা তুলে দিয়েছে।’বিএনপি অফিসে ছাত্রদলের তালা দেয়া প্রসঙ্গে নানক বলেন, ‘আপনাদের ছত্রছায়ায় ছাত্রদলের ছেলেরা আপনাদের অফিসেই তালা দিয়েছে, তারপরও আপনাদের  লজ্জা হয় না।’

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তৃতা করেন সাবেক পাট ও বস্ত্রমন্ত্রী মির্জা আজম, যুবলীগ সাধারণ সম্পাদক মো. হারুন অর রশীদ প্রমুখ।


footer logo

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত । এই ওয়েবসাইটের  কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।