বেরোবি’র বঙ্গবন্ধু হল ছাত্রলীগের সভাপতি পোমেল, সম্পাদক মাহবুব


বেরোবি প্রতিনিধি:
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতি হিসেবে পোমেল বড়ুয়া ও মাহবুব আলমকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার সকালে বেরোবি শাখা ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া এবং সাধারণ সম্পাদক নোবেল শেখ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য এ কমিটি প্রকাশ করা হয়।
কমিটিতে বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ২০১৩-১৪ইং শিক্ষাবর্ষের শিক্ষার্থী পোমেল বড়ুয়াকে সভাপতি এবং উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ বিভাগের ২০১৪-১৫ইং শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাহবুব আলমকে সাধারণ সম্পাদক করে দুই সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়েছে।
নতুন কমিটির সভাপতি পোমেল বড়ুয়া সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার হাতকে আরোও দৃঢ় করতে সাধারণ শিক্ষার্থীদের সাথে নিয়ে কাজ করতে চাই। ক্যম্পাসে তথা হলে শিক্ষার্থীবান্ধব পরিবেশ বজায় রাখতে সর্বদা চেষ্টা করবো। এ সময় সকলের সহযোগিতাও চান তিনি।
এর আগে, গত বছরের ২৪ মার্চ শাহিনুর ইসলামকে সভাপতি ও মৃতীশ চন্দ্র বর্মণকে সাধারণ সম্পাদক করে বঙ্গবন্ধু হলের কমিটি দেয়া হয়।

 


footer logo

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত । এই ওয়েবসাইটের  কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।