বেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির কমিটি গঠন


স্টাফ রিপোর্টার:


বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে গাইবান্ধা জেলা সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে প্রভাত সাহা বর্মন ও সাধারণ সম্পাদক পদে এ.কে. প্রামানিক পার্থকে মনোনিত করেছেন জেলা সমিতির উপদেষ্টা পরিষদ। গত সোমবার বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় জেলা সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠানের পর গত মঙ্গলবার নতুন কমিটি ঘোষণা করেন জেলা সমিতির বিদায়ী সভাপতি মোবাশ্বের আহমেদ।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি শাহজাহান সর্দার, ওয়ালিদ হাসান, যুগ্ম সম্পাদক সবুজ মিয়া, মুন্নি আক্তার, কোষাধ্যক্ষ ফজলে রাব্বী, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান জীবন, আশিকুর রহমান পিয়াল, সোহেল রানা, রেজওয়ানুল এহসান, রাজিয়া সুলতানা, আফরুল ইসলাম, সামবিল মিয়া, দপ্তর সম্পাদক আতিকুর রহমান, প্রচার সম্পাদক এনামুল হক, সমাজ কল্যাণ সম্পাদক খোকন চন্দ্র বর্মণ, ছাত্রী বিষয়ক সম্পাদক মারিয়া আক্তার, সাহিত্য সম্পাদক লুবনা হক মিমি, ক্রীড়া সম্পাদক এ এস এম মুসা, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মশিউর রহমান, সদস্য লিমন মিয়া, সায়মন সিদ্দিক সোহেল, জাকিউল ইসলাম শুভ, শাকিল আহমেদ সিয়াম, তিতাস সরকার দিগন্ত, শুভ সূত্রধর, আল আমীন সরকার, আবু জাফর জুয়েল, পূর্ণিমা সরকার লতা ও আশীষ কুমার রায়।


গাইবান্ধা জেলা সমিতির সদ্য বিদায়ী সভাপতি মোবাশ্বের আহমেদের সভাপতিত্বে ও বিদায়ী সাধারণ সম্পাদক রাজীব মন্ডলের পরিচালনায় ইফতার মাহফিলে বক্তব্য রাখেন জেলা সমিতির উপদেষ্টা ও বাংলা বিভাগের অধ্যাপক ড. সরিফা সালোয়া ডিনা, গণিত বিভাগের অধ্যাপক ও শিক্ষক সমিতির সাবেক সভাপতি ড. আর এম হাফিজুর রহমান সেলিম, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আবু কালাম মো. ফরিদ উল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি ড. গাজী মাজহারুল আনোয়ার, ম্যানেজম্যান্ট স্ট্যাডিজ বিভাগের সহকারী আধ্যাপক সদরুল ইসলাম, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক রশিদুল ইসলাম, পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষক বকুল চন্দ্র রায়, রংপুর সিটি কর্পোরেশনের সচিব আবু সালেহ মো. মুসা জঙ্গি ও ইফতার মাহফিল আয়োজক কমিটির আহবায়ক মৃতীশ চন্দ্র বর্মন। অনুষ্ঠানে গাইবান্ধা জেলা থেকে বিশ্ববিদ্যালয়ের দশম ব্যাচে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে দোয়া শেষ ইফতার পরিবেশন করা হয়।

 

 


footer logo

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত । এই ওয়েবসাইটের  কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।