খালেদা জিয়ার চিকিৎসা শুরু হয়েছে: বিএসএমএমইউ পরিচালক


এওয়ান নিউজ: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার শুরু হয়েছে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের অতিরিক্ত পরিচালক ডা. নাজমুল করিম। তিনি বলেন, মেডিকেল বোর্ড তাকে দেখেছেন। পরীক্ষা করেছেন।

বুধবার (১০ অক্টোবর) বিকেলে সাংবাদিকদের তিনি এ কথা জানান।ডা. নাজমুল করিম বলেন, মেডিকেল বোর্ড তার চিকিৎসা শুরু করে দিয়েছেন। চিকিৎসার বিষয়টি মেডিকেল বোর্ডের এখতিয়ার। রোগীর এবং তার চিকিৎসার বিষয়ে তারাই মন্তব্য করবেন। এ বিষয়ে আমরা কিছু বলতে পারব না। মেডিকেল বোর্ড রোগীর সঙ্গে কথা বলেছে, রোগীকে দেখেছে। আজ (বুধবার) দুপুর থেকেই তার চিকিৎসা শুরু হয়ে গেছে।

এর আগে শনিবার (৬ অক্টোবর) উন্নত চিকিৎসার জন্য পুরাতন কেন্দ্রীয় কারাগার থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে। তাকে রাখা হয়েছে ৬১১ নম্বর ভিভিআইপি কেবিনে। বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাল মেডিসিন বিভাগের চিকিৎসক অধ্যাপক ডা. মো. আবদুল জলিল চৌধুরীর অধীনে তাকে ভর্তি করা হয়।

তার চিকিৎসায় মেডিকেল বোর্ডও পুনর্গঠন করা হয়েছে। তাতে আগের মেডিকেল বোর্ডের পাঁচ সদস্যের মধ্যে দু’জন রয়েছেন, নতুন স্থান পেয়েছেন তিন জন।

 

a1news/IB


footer logo

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত । এই ওয়েবসাইটের  কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।