কুড়িগ্রামে পুলিশের বাঁধা, উলিপুরে বিএনপির বিক্ষোভ


অনিরুদ্ধ রেজা,কুড়িগ্রাম: ২১ আগষ্ট গ্রেনেড হামলা মামলার রায়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নামে যাবজ্জীবন কারাদন্ড সহ নেতৃবৃন্দের বিরুদ্ধে ঘোষিত রায় বাতিলের দাবিতে কুড়িগ্রামের উলিপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অপরদিকে কুড়িগ্রাম জেলা বিএনপিকে কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালন করতে বাঁধা দিয়েছে পুলিশ।

উলিপুর উপজেলা বিএনপির আয়োজনে বৃহস্পতিবার দুপুরে উলিপুর বিএনপি কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। উলিপুর উপজেলা বিএনপির সভাপতি হায়দার আলীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কুড়িগ্রাম জেলা বিএনপির সভাপতি তাসভীর উল ইসলাম। এ সময় আরও বক্তব্য রাখেন আব্দুর রশিদ, নুরে আলম স্টার, আবু সাইদ,ওবায়দুর রহমান বুলবুল সহ উপজেলা পৌর বিএনপির নেতৃবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান অনির্বাচিত সরকার আদালতের উপর প্রভাব বিস্তার করে সাজানো রায় প্রদান করেছে। এ রায় জনগন মানেনা। অবিলম্বে এ রায় বাতিলের আহবান জানান তিনি ।

অপরদিকে কুড়িগ্রামে কুড়িগ্রাম জেলা বিএনপিকে কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালন করতে বাাঁধা দিয়েছে পুলিশ। সকাল থেকে পোস্ট অফিস পাড়াস্থ দলীয় কার্যালয় বিপুল সংখ্যক পুলিশ ঘিরে রাখে। সকাল ১০ টার সময় জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আবু বকর সিদ্দিক, সহ সভাপতি মোস্তাফিজার রহমান, সিনিয়র যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, যুগ্ম সম্পাদক হাসিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক নুর ইসলাম নুরু, দফতর সম্পাদক আশরাফুল হক রুবেলসহ আরো নেতা-কর্মীরা আসলে পুলিশ তাদের দলীয় কার্যালয় খুলতে দেয়নি।


footer logo

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত । এই ওয়েবসাইটের  কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।