বিএনপি-জামাতের সন্ত্রাস সম্পর্কে সজাগ থাকার আহ্বান পররাষ্ট্র মন্ত্রীর


এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : বিএনপি-জামাতের সন্ত্রাস সম্পর্কে সজাগ থাকার আহ্বান জানালেন পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী। তিনি ২১ আগস্ট গ্রেনেড হামলার ভয়াবহতা বর্ণনা করে বলেন বিএনপি-জামাত আবার যেন সন্ত্রাস সৃষ্টি করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকতে হবে। শুক্রবার (১২সেপ্টেম্বর) সকালে উপজেলার ভাবকী ইউনিয়নের কুমড়িয়া মন্ডলের বাজারে রাস্তা পাকাকরণের ভিত্তি ও পথসভায় এসব কথা বলেন পররাষ্ট্র এ এইচ এম মাহমুদ আলী।

এসময় আরো উপস্থিত ছিলেন খানসামা উপজেলা চেয়ারম্যান সহিদুজ্জামান শাহ,উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন,উপজেলা এলজিইডি প্রকৌশলী সুবীর কুমার সরকার,বালিয়াডাঙ্গী কৃষি কর্মকর্তা সাফিয়ার রহমান,অফিসার ইনচার্জ আ:মতিন প্রধান, ভাবকী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম,গোয়ালডিহি ইউপি চেয়ারম্যান আইনুল হক শাহ,উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড.শামসুর রহমান পারভেজ,কোষাধক্ষ্য আজিজুর রহমানসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকাবাসী।


footer logo

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত । এই ওয়েবসাইটের  কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।