বিভাগ - বিনোদন

অজয় নয়, শাহরুখ খানকেই বিয়ে করতেন কাজল?

প্রকাশিত

বিনোদন ডেস্ক: অজয় দেবগণের সঙ্গে দেখা না হলে, শাহরুখ খান-কে কি বিয়ে করতেন? সম্প্রতি এমনই প্রশ্ন করা হয় কাজলকে। শুধু তাই নয়, অজয় দেবগণ না শাহরুখ খান, আপনার প্রিয় সহঅভিনেতা কে? এমন প্রশ্নের মুখেও পড়তে হয় কাজলকে।

সম্প্রতি কাজল জানান, তার ভক্তরা তাকে যে কোনও প্রশ্ন জিজ্ঞাসা করতে পারেন। সমস্ত প্রশ্নের উত্তর তিনি দেবেন। অর্থাৎ ভক্তদের যে কোনও প্রশ্নের উত্তর দিতে কাজল যে প্রস্তুত, তা জানিয়ে দেন বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।

এরপর থেকেই তাকে উদ্দেশ্য করে একের পর এক প্রশ্ন ধেয়ে আসতে শুরু করে। কাজলও বেশ বুদ্ধির প্রয়োগ করে সেই সব প্রশ্নের উত্তর দিতে শুরু করেন।

ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ নামক এই প্রশ্ন-উত্তর খেলায় এক ভক্ত প্রশ্নে কাজলকে বলেন, যদি কাজলের জীবনে অজয় না আসতেন তবে কি সিমরান মালা পরাতেন শাহরুখের গলায়?

কাজলের সটান জবাব: ‘ছেলেদেরই কি আগে প্রপোজ করার কথা নয়?’ এর পরই অনুরাগীদের মনে প্রশ্ন জেগেছে, এর মানে কি শাহরুখ প্রস্তাব দিলে রাজি হয়েও যেতেন কাজল? তা নিয়ে অবশ্য কিছু জানাননি বাঙালি এই তনয়া।

আর এক ভক্ত আবার কাজলকে প্রশ্ন করেন,আবার কবে শাহরুখ-কাজল ম্যাজিক বড় পর্দায় দেখা যাবে? উত্তরে কাজল সেই ভক্তকে বলেন, ‘সে কথা আমায় না জিজ্ঞাসা করে শাহরুখকে জিজ্ঞেস করুন।’

বিয়ের পর শাহারুখ-কাজল জুটি কখনও কাভি খুশি কাভি গাম কখনও মাই নেম ইস খান আবার কখনও দিলওয়ালে, একের পর এর সিনেমায় অভিনয় করে বলিউডকে ব্লকবাস্টার উপহার দিয়েছেন তারা।